সাভারে ১ নারীসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, জুন ৯, ২০১৮

সাভারে ১ নারীসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

সাদ্দাম হোসেন
সাভারে পৃথক দুই জায়গায় অভিযান চালিয়ে এক নারীসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ । এসময় তাদের থেকে ২৮০০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়। শনিবার (৯ই জুন) সকালে ডগরমোড়া ও আউকপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো: শাকিল আহমেদ লাকি (২৭), বোরহান উদ্দিন (২৩), হৃদয় (২২) এবং নুপূর (১৯)। এদের মধ্যে হৃদয় ও নুপূর দুইজন স্বামী-স্ত্রী বলে জানা গেছে।
এব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আ ফ ম সায়েদ সায়েদ গণমাধ্যমকে বলেন, শনিবার সকালে আমরা গোপন সংবাদের ভিত্তিতে মাদক সরবরাহকারীদের সন্ধান ও অবস্থান সম্পর্কে জানতে পারি। পরে ডগরমোড়া এলাকার আহসান হাবিবের তিনতলা বাড়িতে অভিযান চালানো হয়। সেখান থেকে লাকি ও বোরহানকে আটক করা হয়। এসময় তাদের থেকে ২৩০০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়।
সায়েদ আরো বলেন, এরপর সাভার সদর ইউনিয়নের আউকপাড়ার মাছের বাজারে অভিযান চালানো হয়। সেখানে নুপুর ও হৃদয় নামের এক দম্পতিকে আটক করা হয়। এসময় তাদের থেকে ৫০০ পুরিয়া হেরোইন জব্দ করা হয়।
এদিকে আটককৃতদের মধ্যে লাকির নামে হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে। সে সাভারের শীর্ষ পর্যায়ের একজন মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে পুলিশ।