সালথায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ইউএনও এর প্রচার মাইকিং ও মাস্ক বিতরণ

প্রকাশিত: ১১:১৫ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২২

সালথায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ইউএনও এর প্রচার মাইকিং ও মাস্ক বিতরণ

 

 

 

সালথা প্রতি‌নি‌ধিঃ ক‌রোনা ভাইরা‌সের সংক্রমণ রো‌ধে সরকা‌রি নি‌র্দেশনা বাস্তবায়‌নে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ‌মোছাঃ তাছ‌লিমা আকতার জনস‌চেতনতা বৃ‌দ্ধির জন‌্য বহুল প্রচা‌রের জন‌্য প্রচার মাই‌কিং ও মাস্ক বিতরণ ক‌রে‌ছেন।

শ‌নিবার (২২ জানুয়ারি) দিনব‌্যাপী সালথা সদর বাজারসহ উপ‌জেলার বি‌ভিন্ন এলাকায়  প্রচার মাই‌কিংসহ মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রম করেন।
উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোছাঃ তাছ‌লিমা আকতার ব‌লেন, করোনা ভাইরাস জনিত রোগ কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা ব্যাপকহারে বিস্তার রোধে মন্ত্রীপরিষদ বিভাগ আজ ২১ জানুয়ারি ২০২২ জনসাধারণের চলাচল ও কার্যাবলীতে নতুন করে বিধি-নিষেধ আরোপ করেছে।
এসময় তি‌নি মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা ও বিধি-নিষেধ দেশের সকল সরকারি কর্মচারি ও  নাগরিকের জন্য পালন করা  করার অনু‌রোধ করেন।
এসময় তিনি  ১) ২১ জানুয়ারি থেকে ০৬ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত সকল স্কুল, কলেজ, ও সমপর্যায়ের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ, ২) সামাজিক, রাজনৈতিক, ধর্মীয়, রাষ্ট্রীয় এর অনুষ্ঠানে ১০০ এর বেশি  জনসমাবেশ করা যাবে না। যারা জনসমাবেশে অংশ নেবে তাদের প্রত্যেকের নিকট টিকা সনদ থাকতে হবে, ৩) সরকারি, বেসরকারি অফিস, শিল্প কারখানাসমূহে কর্মচারী, কর্মকর্তাদের টীকা সনদ গ্রহণ করা, ৪) বাজার, শপিং মল, মসজিদ, বাসস্ট্যান্ড, রেলস্টেশনসহ সর্বসাধারণের চলাচলের স্থানগুলোতে মাস্ক পরিধান ও যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণ করার কথা বলেন যা মন্ত্রী পরিষদ কর্তৃক ঘোষণা করা হয়েছে।

Calendar

May 2022
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031