সিংগাইরে অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: ৯:১৮ অপরাহ্ণ, জুলাই ১৯, ২০২১

সিংগাইরে অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আব্দুল্লাহ আল মামুন :

মানিকগঞ্জের সিংগাইরে অজ্ঞাত এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে সিংগাইর থানা পুলিশ। সোমবার(১৯ জুলাই) সকাল ১০টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের ফোর্ডনগর মোল্লাপাড়া কুদ্দুস মোল্লার কলা বাগানের বড়ই গাছের সাথে রশি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় তাকে উদ্ধার করা হয়। পুলিশ সূত্রে জানা যায়,অজ্ঞাত পরিচয়ে যুবকের লাশ বড়ই গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল প্রেরন করেন। এ ঘটনায় সিনিয়র সহকারি পুলিশ সুপার(সিংগাইর সার্কেল) মোহা.রেজাউল হক, ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা ঘটনাস্থল পরিদর্শন।
এ ব্যাপারে সিংগাইর থানা ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।নিহত যুবকের এখনও পরিচয় মিলেনি। ময়না তদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যুর কারন বলা যাচ্ছে না।

কয়েকদিন আগে মানিকগঞ্জের সিংগাইরে অজ্ঞাত এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
আজ শুক্রবার (১৬জুলাই) সকাল ১০ টায় উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দশেরহাটি এলাকার করিমের বাড়ী সংলগ্ন ব্রিজের নীচ থেকে লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, কিছু পথচারী চলাচলের সময় দেখতে পায় ব্রীজের নিচ থেকে দুর্গন্ধ বের হচ্ছে। এ সময় তারা ব্রীজের নীচে গলিত লাশ দেখতে পায়।পরে স্থানীয়রা থানা পুলিশ কে খবর দেয়।

 

 

ছড়িয়ে দিন