সিআইডি সিরিয়াল দেখে ফুল ব্যবসায়ীকে হত্যা, কিশোর অপরাধী

প্রকাশিত: ৮:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

সিআইডি সিরিয়াল দেখে ফুল ব্যবসায়ীকে হত্যা, কিশোর অপরাধী

শরিফুল হক পপি, কুষ্টিয়া:



সিআইডি সিরিয়াল দেখে কুষ্টিয়ার মিরপুর উপজেলায় ফুল ব্যবসায়ী আবু তৈয়বকে হত্যার পকিল্পনা করে এক কিশোর অপরাধী  । পরিকল্পনার অংশ হিসাবে ২০ নভেম্বর সন্ধ্যা ৭টার পরে মোবাইল ফোনে ডেকে নিয়ে ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়।

এ হত্যাকান্ডের ৪ দিনের মধ্যে পুলিশ রহস্য উন্মোচনসহ ঘটনায় জড়িত জালামিন ইসলাম (১৫) কে গ্রেফতার করা হয়েছে। আসামি জালামিন হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন।

গ্রেফতারকৃত জালামিন উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়ন ৫নং ওয়ার্ডের মোস্তফা’র ছেলে।

শনিবার ২৬ নভেম্বর এই তথ্য নিশ্চিত করেছেন মিরপুর থানার অফিসার ইনচার্জ রাশেদুল আলম।

নিহত ফুল ব্যবসায়ী আবু তৈয়বের বাড়ি চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায়। সেখান থেকে ১৪-১৫ বছর পূর্বে উপজেলার আমলা এলাকায় চলে আসেন এবং অঞ্জনগাছি গ্রামে নার্সারি ব্যবসার মাধ্যমে জীবিকা নির্বাহ করতেন। তৈয়ব আলির নার্সারিতে জালামিন দিন হাজিরায় কাজ করতো। প্রতিনিয়ত সে দেরিতে কাজে আসায় তৈয়ব আলী তাকে বকাঝকা এমনকি মারধর পর্যন্ত করত। ১৭ নভেম্বর সকালে জালামিন দেরি করে কাজে গেলে সেদিনও কথা কাটাকাটি গালমন্দ ও মারধরের ঘটনা ঘটে। এতে জালামিনের রাগ ও ক্ষোভের সৃষ্টি হয়। সেখান থেকেই তিনি ভারতী চ্যানেল সনি আর্ট থেকে সিআইডি সিরিয়াল দেখে হত্যার পরিকল্পনার করে। পরিকল্পনার অংশ হিসাবে ২০ নভেম্বর সন্ধ্যা ৭টার পরে একাধিক বার মুঠোফোনে কথোপকথনের মাধ্যমে কৌশলে ভিকটিমকে শিমুলতলা মাঠের মধ্যে ডেকে আনে। নিহত তৈয়ব আলী মাঠের মধ্যে আসলে আসামি আলামিন তাকে পিছন দিক থেকে ইট দিয়ে মাথায় আঘাত করে। তৈয়ব আলী মাটিতে পড়ে গেলে জালামিন একাধিক আঘাতের মাধ্যমে নৃশংসভাবে তাকে হত্যা করে বলে জানা যায়।

এছাড়া তিনি আরও জানান, আসামি জালামিন হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছেন। শনিবার সকালে আসামিকে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। উক্ত ঘটনায় মিরপুর থানায় ২২ নভেম্বর পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল, যার নাম্বার-২৮।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

January 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031