সিলেটবাসীকে কৃতজ্ঞতা জানালেন শেখ রেহানা-টিউলিপ

প্রকাশিত: ৮:৫৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৫

সিলেটবাসীকে কৃতজ্ঞতা জানালেন শেখ রেহানা-টিউলিপ

এসবিএন ডেস্ক:

সিলেটবাসীর প্রতি বঙ্গবন্ধুর নাতনি টিউলিপ সিদ্দিকীর কৃতজ্ঞতা প্রকাশ। সোমবার যুক্তরাজ্য থেকে ঢাকায় ফেরার পথে ওসমানী বিমানবন্দরে যাত্রাবিরতিকালে ব্রিটেনের পার্লামেন্ট নির্বাচনে সিলেটবাসী টিউলিপ সিদ্দিকীকে যে সহযোগিতা করেছেন এর জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন বঙ্গবন্ধু পরিবারের এই দুই সদস্য।
সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান জানান, ওসমানী বিমানবন্দরে যাত্রাবিরতিকালে টিউটিপ সিদ্দিকী বলেছেন, ব্রিটেনের নির্বাচনে লন্ডনে অবস্থানরত সিলেটীরা আমাকে অনেক সহযোগিতা করেছে। তাদের সহযোগিতা ও আন্তরিকতায় আমি নির্বাচনে বিজয়ী হয়েছি। নির্বাচনে জয় লাভের পরই আমি সিলেট আসার পরিকল্পনা করেছিলাম। অবশেষে আজ আমি আসলাম। তাই টিউলিপ সিলেটবাসীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এর আগে সোমবার সকাল ১০টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি-০০৬ ফ্লাইটে সিলেট এসে পৌঁছেন শেখ রেহানা ও টিউলিপ। এ সময় তাদের স্বাগত জানান মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদের। এর প্রায় ঘন্টাখানেক পর তিনি ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন।