সিলেটস্থ নবীগঞ্জ কল্যাণ সমিতি’র বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

প্রকাশিত: ৬:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০১৬

সিলেটস্থ নবীগঞ্জ কল্যাণ সমিতি’র বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান

এসবিএন: ভাষা সৈনিক ও মেট্রোপলিটন ইউনিভার্সিটির সাবেক ভাইস চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মো. আব্দুল আজিজ শিক্ষার্থীদের বলেছেন, নৈতিক ও মননশীল শিক্ষায় শিক্ষিত হয়ে নিজের মেধাকে কাজে লাগিয়ে দেশ ও সমাজের জন্য কাজ করতে এগিয়ে আসতে হবে।

তিনি আরো বলেন নবীগঞ্জ প্রাকৃতিক সম্পদে ভরপুর একটি স্বনামধন্য উপজেলা। প্রাকৃতিক সম্পদকে কাজে লাগিয়ে উপজেলার মানব সম্পদকে আরো দক্ষ করে গড়ে তোলা নবীগঞ্জবাসীসহ সকলের দায়িত্ব।

তিনি নবীগঞ্জ কল্যাণ সমিতি’র বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

২৬ ফেব্রুয়ারী শুক্রবার সন্ধায় দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সোলেমান হলে নবীগঞ্জ কল্যাণ সমিতি’র সভাপতি হেলিম উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মো. আবুল ফজলের সঞ্চালনায় নবীগঞ্জ কল্যাণ সমিতি’র বার্ষিক সাধারণ সভা ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সমিতির অন্যতম সদস্য সৈয়দ তানভীর আলম ও স্বাগত বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি মনসুর আলী খান।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মদন মোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবীব।

সম্মানীত অতিথির বক্তব্য রাখেন, স্কয়ার হাসপাতাল লিমিটেড’র কনসালটেন্ট কার্ডিওলজীস্ট ডা. খালেদ মহসিন, নবীগঞ্জ এডুকেশন ট্রাস্ট ইউকে’র প্রতিষ্ঠাতা সভাপতি মো. আব্দুল হান্নান।

অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন, বৃত্তি উপকমিটির আহবায়ক বিশিষ্ট শিক্ষাবিদ মো. আব্দুল হাই, বিশিষ্ট সাহিত্যিক কবি কুতুব আফতাব, বিশিষ্ট রাজনীতিবিদ গাজী মোহাম্মদ শাহনওয়াজ, বাংলাদেশ কার্ডিয়াক এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ডা. এসএম হাবিব উল্লা সেলিম, বিশিষ্ট আইনজীবী ব্যারিষ্টার মোজাক্কির হোসাইন, ব্যবসায়ী শিক্ষানুরাগী রুহুল ইসলাম, যুগ্ম-সম্পাদক আব্দুল করিম দলা মিয়া, মুক্তিযোদ্ধা মনসুর ঘোরী জিতু, পানসী রেষ্টুরেন্টের অন্যতম কর্ণধার আবু বকর সিতু, ব্যবসায়ী বয়েত উল্লা, মোহাম্মদ মনসুর ঘোরী, এডভোকেট মুফতি আব্দুর রহমান চৌধুরী, এ এফ এম কামরুল হাসান চুনু, এডভোকেট জোৎস্না ইসলাম, সৈয়দ মতিউর রহমান, মুহিবুর রহমান হারুন, সাংবাদিক এম ইজাজুল হক ইজাজ, সালেহ আহমদ, মো. আলী হোসেইন, হাফিজ শফিউল ইসলাম চৌধুরী, রানা শেখ প্রমুখ।

উল্লেখ্য উক্ত অনুষ্টানে ৫৫ জন শিক্ষার্থীর মধ্যে ২ লক্ষ ১০ হাজার টাকার শিক্ষা বৃত্তি এবং সম্মাননা সনদ প্রদান করা হয়।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com