সিলেটের গোয়াইনঘাটে হয়রানির ও ষড়যন্ত্রের শিকার : ইউপি সদস্য আতাই

প্রকাশিত: ১১:২৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২, ২০১৭

সিলেটের গোয়াইনঘাটে হয়রানির ও ষড়যন্ত্রের শিকার : ইউপি সদস্য আতাই

সিলেটের গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্ব জাফলংয়ের ২নং ওয়ার্ডের বর্তমান সদস্য মো: আতাউর রহমান আতাই সমাজ সেবা বিভিন্নভাবে হয়রানির শিকার হচ্ছেন তিনি।

এলাকার প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের ষড়যন্ত্র ওপর দিকে পাথর খেকোদের ষড়যন্ত্র আর অপপচারে জড়িয়ে যাচ্ছেন আতাই। আর এতে করে চরম বাধাগ্রস্ত হচ্ছে সমাজ সেবা কার্যক্রম। রাজনৈতিক ও গ্রাম্য দলাদলির কারণে মিথ্যা মামলায় হয়রানির শিকার হচ্ছেন এই জনপ্রতিনিধি।

জাফলংয়ের ২নং ওয়ার্ডের বর্তমান সদস্য মো: আতাউর রহমান আতাই অভিযোগ করে বলেন, এলাকার উন্নয়নের লক্ষ্যে উন্নয়নের কাজে সহযোগীতা না করে বাধা তৈরি করছে একটি প্রভাবশালী মহল। এই প্রভাবশালী পাথর খেকো চক্র নানাভাবে আমাকে হয়রানী ও মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, সাম্প্রতি আমি জামিনে মুক্তি পেয়েছি। কিন্তু এই প্রভাবশালী পাথর খেকো চক্র আমাকে কোনো ভাবেই সমাজ সেবা করতে দিচ্ছেনা।

জানা যায়, গোয়াইনঘাটের জাফলং এলাকার একটি পাথর খেকো চক্র ইউপি সদস্য আতাইকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। এই হুমকির কারণ হচ্ছে তার নির্বাচনি এলাকা কান্দুবস্তী, নয়াবস্তী, লাকসামবস্তীসহ এ সকল এলাকার নিরীহ মানুষের ঘর-বাড়ি, জান-মালসহ উচ্ছেদ করার পায়তারা করছে পাথর খেকো চক্রটি। জনপ্রতিনিধি আতাই এই চক্রের বিরুদ্ধে বাধা হয়ে দাঁড়ালে তার বিরুদ্ধে রুখেঁ দাঁড়ায় এই চক্র।

জনপ্রতিনিধি আতাই এই চক্রের হয়রানী থেকে রক্ষা পাওযার জন্য নিরুপায় হয়ে প্রশাসনের সহযোগীতা কামনা করছেন তিনি।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031