সিলেটের জৈন্তাপুরে উদ্ধারকৃত শক্তিশালী ৩৫টি পাওয়ার জেল ও ৩৫ টি ইলেকট্রনিক ডেটোনেটর ধ্বংস করল সেনাবাহিনী

প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২২

সিলেটের জৈন্তাপুরে উদ্ধারকৃত শক্তিশালী ৩৫টি পাওয়ার জেল ও ৩৫ টি ইলেকট্রনিক ডেটোনেটর ধ্বংস করল সেনাবাহিনী

জৈন্তাপুরে উদ্ধার হওয়া ভারতের তৈরি শক্তিশালী ৩৫টি পাওয়ার জেল ও ৩৫ টি ইলেকট্রনিক ডেটোনেটর ধ্বংস করেছে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের বোমা বিস্ফোরক দল।

 

 

আদালতের নির্দেশে বৃহস্পতিবার দুপুরে সিলেট-তামাবিল মহাসড়কের কাটাগং এলাকার সিদ্দিক মিয়ার মালিকানাধীন ভূমিতে মোট ৭০টি বিস্ফোরক ধ্বংস করা হয়।

 

 

 

এ সময় উপস্থিত ছিলেন সিলেট সেনানিবাসের ক্যাপ্টেন আবিদ, ক্যাপ্টেন সাদমান, জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ, উপ-পুলিশ পরিদর্শক (এসআই) শফিকুর রহমান প্রমুখ।

 

 

 

সংশ্লিষ্টরা জানান, ৬ জুন র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‍্যাব-৯ এর একটি দল জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের ভিত্রিখেল পূর্ব মনতৈল গ্রামের জামে মসজিদের নিকট হতে নাশকতা সৃষ্টির লক্ষ্য বাংলাদেশে নিয়ে আসা ভারতের তৈরি শক্তিশালী ৩৫টি পাওয়ার জেল ও ৩৫ টি ইলেকট্রনিক ডেটোনেটর উদ্ধার করে। পরবর্তীতে র‍্যাব-৯ বাদী হয়ে জৈন্তাপুর মডেল থানায় মামলা দায়ের করে এবং উদ্ধারকৃত আলামতগুলো পুলিশের নিকট হস্তান্তর করে।

 

 

 

এ বিষয়ে বোমা বিস্ফোরক দলের ক্যাপ্টেন আবিদ বলেন, ‘আদালতের নির্দেশে পুলিশের উপস্থিতিতে আমরা জব্দকৃত ভারতের তৈরি পাওয়ার জেল ও ইলেকট্রনিক্স ডেটোনেটর গুলো ধ্বংস করি।’