সিলেটের দক্ষিণ সুরমায় মেয়ের লাশ দাফন করতে মায়ের বাধা

প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০১৭

সিলেটের দক্ষিণ সুরমায় মেয়ের লাশ দাফন করতে মায়ের বাধা

ডেস্ক নিউজ :ফাইল ছবি, সিলেটের দক্ষিণ সুরমায় রিপা (২০) নামের এক মহিলার স্বাভাবিক মৃত্যু হলেও লাশ দাফন করতে দেয়নি মা-আছিয়া এ বিষয় নিয়ে স্থানীয় এলাকায় তোলপাড় বিরাজ করেছে । রবিবার দুপুর ১২টার দিকে রিপা বেগমের শারিরিক অবস্তা বেশী খারাপ দেখে সাথে সাথে রিপার স্বামী জাকির ও পরিবারের লোকজন তাকে নর্থ ইস্ট মেডিকেলে নিয়ে যায় এরপর মেডিকেলের কর্তব্যরত ডাক্তার রিপাকে মৃত ঘোষণা করেন । পরবর্তীত্বে রিপার লাশ বাড়িতে নিয়ে দাফনের ব্যবস্থা করেন স্বামীর পরিবারের লোকজন ও গ্রামবাসী কিন্তু বাধা হয়ে পুলিশ নিয়ে হাজির হোন রিপার মা আছিয়া । পুলিশ ঘটনার বিস্তরিত জানতে পরেন যে, রিপা বেগম কে গত বৃহস্পতিবার সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি কারা হয় এরপর রিপার ঘরে একটি কন্যা সন্তানের জন্ম হয়,পরদিন শুক্রবার মেডিকেল থেকে ছাড়পত্র নিয়ে বাড়িতে যান রিপা কে জাকির ও পরিবারের লোকজন। পরের দিন শনিবার রিপার শারিরিক উন্নতি না হওয়ায় চিকিৎসার প্রয়োজন মনে করে তাহাকে বিশ্বনাথের লক্ষি পুরের এক কবিরাজের কাছে নিয়ে যাওয়া হয় , তারপর রবিবার দুপুর ১২টার দিকে রিপা বেগমের শারিরিক অবস্তায় আরও বেশী খারাপ দেখে সাথে সাথে রিপার স্বামী জাকির ও পরিবারের লোকজন তাকে নর্থ ইস্ট মেডিকেলে নিয়ে যায় এরপর মেডিকেলের কর্তব্যরত ডাক্তার রিপাকে মৃত ঘোষণা করেন ।
পরবর্তীত্বে জানা যায় রিপার মায়ের অভিযোগের বিত্তিত্বে পুলিশ রিপার লাশ দাফন দেওয়া বন্ধ করে ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন কেরন।

এ বিষয়ে দক্ষিণ সুরমা থানার ওসি হারুন রশিদ জানান রিপার মায়ের অভিযোগের বিত্তিত্বে লাশটি ময়না তদন্তের জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাটানো হয়েছে।

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com