সিলেটে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি’র উদ্বোধন

প্রকাশিত: ১০:০৬ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২২, ২০১৫

সিলেটে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি’র উদ্বোধন

এসবিএন ডেস্ক:

সিলেটে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি ২০১৫ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে নগরীর রিকাবীবাজারস্থ জেলা স্টেডিয়াম প্রাঙ্গণে এ প্রতিযোগিতার উদ্বোধন করেন- সিলেট রেঞ্জের ডিআইজি মো. মিজানুর রহমান পিপিএম।
সিলেট জেলা পুলিশ সুপার নূরে আলম মিনার সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন মিয়ার পরিচালনায় বক্তব্য রাখেন-বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়শন সিলেট জেলার সভাপতি মাহী উদ্দিন সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী পরিষদের সদস্য বিজিত চৌধুরী, কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু, সাবেক ক্রীড়াবীদ আহমদ জুলকারনাইন।
বাংলাদেশ কাবাডি ফোরামের সদস্য গোলাম ফারুক, খেলার রেফারি ছিলেন- পান্না সিদ্দিকী, দীপাল কুমার সিংহ, হাসানুজ্জামান মিলন, হেলাল আহমদ, এমএ মতিন ও হাসান আলী বাদল।
অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন- সিলেট জেলা কাবাডি দলের ম্যানেজার সমর চৌধুরী, সুনামগঞ্জ জেলার ম্যানেজার ইকবাল হোসেন, কাবাডি ফেডারেশনের সদস্য ফকরুজ্জামান প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট রেঞ্জের ডিআইজি মো. মিজানুর রহমান পিপিএম বলেন, খেলাধুলা মানুষের শরীরকে সুস্থ্য রাখে। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা অত্যন্ত প্রয়োজন। গ্রাম-গঞ্জ থেকে শুরু করে উপজেলা-জেলা পর্যায়ের মাধ্যমে যারা খেলাধুরা করে এগিয়ে যাচ্ছে আমি আশাকরি তারা আগামীতে জাতীয় পর্যায়ে গিয়ে অংশ গ্রহণ করতে পারবে। আর তারই সুনাম আপনাদের তৃণমূলের একটি অংশ।
তিনি আরো বলেন, বর্তমান সরকার খেলাধুলার প্রতি আন্তরিক রয়েছে। তাই খেলাধুলার ক্ষেত্রে দেশ অনেক দূর এগিয়ে গেছে।

ছড়িয়ে দিন