সিলেটে কাজী জালাল উদ্দিন স্কুলে শিক্ষিকাকে ঠেঁকাতে অভিভাবকদের বিক্ষোভ

প্রকাশিত: ১২:৫৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০১৬

সিলেটে কাজী জালাল উদ্দিন স্কুলে শিক্ষিকাকে ঠেঁকাতে অভিভাবকদের বিক্ষোভ

এসবিএন: এক শিক্ষিকার যোগদান ঠেকাতে প্রধান ফটকে তালা লাগিয়ে বিক্ষোভ করেছেন নগরীর কাজীটুলার কাজী জালাল উদ্দিন বালক সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবকরা।

অভিভাবকরা বুধবার সকাল থেকে বিদ্যালয়ের সামনে অবস্থান নিয়ে প্রধান ফটকে তালা ঝুলিয়ে অন্য শিক্ষকদের প্রবেশে বাধা দেন। মূল ফটকের সামনে মানববন্ধন করেন তারা।

অভিভাবকদের বিক্ষোভের কারণে বন্ধ বিদ্যালয়ের পাঠদান কার্যক্রম। বিক্ষুব্ধ অভিভাবকরা জানান, কাজী জালাল উদ্দিন বালিকা বিদ্যালয়ের শিক্ষিকা খাদিজা খাতুনকে সম্প্রতি বালক বিদ্যালয়ে বদলি করা হয়। ১৫ ফেব্রুয়ারী নতুন কর্মস্থলে তাঁর যোগদান করার কথা ছিলো।

অভিভাবকদের অভিযোগ, খাদিজা খাতুন শারীরিকভাবে অসুস্থ। তিনি নিয়মিত স্কুলে আসেন না এবং শিক্ষার্থীদের মারধর করেন। তাই খাদিজা খাতুনের বালক স্কুলে বদলির খবর শোনেই বিক্ষুব্ধ হয়ে ওঠেন এই বিদ্যালয়ের অভিভাবকরা।

অভিভাবকরা প্রথমে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির কাছে এই শিক্ষিকার ব্যাপারে অভিযোগ জানান। ম্যানেজিং কমিটির সভায়ও শিক্ষিকা খাদিজা খাতুনের ব্যাপারে আপত্তি জানানো হয়।

ফলে ১৫ ফেব্রুয়ারী যোগ দেননি খাদিজা। সকালে অভিভাবকরা হঠাৎ জানতে পারেন, আজ বুধবারে শিক্ষিকা খাদিজা খাতুন বালক বিদ্যালয়ে যোগদান করবেন।

এই খবর পেয়ে বিদ্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করেন তারা। অন্যান্য শিক্ষকদেরও বিদ্যালয়ে প্রবেশে বাধা দেন তারা।

এরপর বিদ্যালয়ের সামনেই মানববন্ধন করেন অভিভাবকরা। বিক্ষোভের কারণে পাঠদান কার্যক্রম বন্ধ রয়েছে বলে জানান কাজী জালাল উদ্দিন বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুয়েলি খানম।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

http://jugapath.com