সিলেটে মেলার নামে জুয়া বন্ধের জন্য পুলিশ কমিশনারের বরাবরে স্মারকলিপি

প্রকাশিত: ১:০৮ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০১৭

সিলেটে মেলার নামে জুয়া বন্ধের জন্য পুলিশ কমিশনারের বরাবরে স্মারকলিপি

20882548_1336988219733170_5241483270949126567_nসিলেটের মালনীছড়া চা বাগানসহ বিভিন্ন স্থানে মেলার নামে জুয়ার আসর ও ভারতীয় তীর খেলা এবং বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ড বন্ধের দাবি জানিয়েছে বাংলাদেশ মানবাধিকার কমিশন, সিলেট জেলা ও মহানগর।
সোমবার (২১ আগস্ট) দুপুরে সংগঠনটির পক্ষ থেকে পুলিশ কমিশনার ও জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপি দেওয়া হয়েছে।
স্মারকলিপিতে উল্লেখ করা হয়, হযরত শাহজালাল (র.) ও শাহপরান (র)সহ ৩৬০ আউলিয়ার স্মৃতি বিজড়িত আধ্যাত্মিক নগরী সিলেট। এই নগরীতে এরূপ অনৈতিক কার্যক্রম মানবতা ও যুবসমাজকে ধ্বংসের দিকে এগিয়ে নিচ্ছে। অসহায়, দিনমজুর, গরীব মানুষের টাকা লটারির ফাঁদ পেতে হাতিয়ে নেওয়া হচ্ছে।
এমন অনৈতিক কার্যক্রম মানবাধিকার লঙ্ঘনের সামিল উল্লেখ করে স্মারকলিপিতে যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষায় প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণের আহ্বান জানানো হয়।
স্মারকলিপি দেওয়ার সময়ে উপস্থিত ছিলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশনের জেলা ও মহানগর শাখার নির্বাহী সভাপতি, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, মহানগর শাখার সভাপতি আব্দুল মান্নান, জেলার সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন, মহানগর শাখার সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ, জেলার সহ-সভাপতি আব্দুল আজিম, যুগ্ম-সম্পাদক আব্দুল করিম, সাংগঠনিক সম্পাদক মনসুর আহমদ ও সুফিয়ান আহমদ, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক আবুল বশর শাকু প্রমুখ।