সিলেটে স্কুল ছাত্রীকে ধর্ষনে মামলা, আটক-২

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ, মার্চ ৯, ২০১৮

সিলেটে স্কুল ছাত্রীকে ধর্ষনে মামলা, আটক-২

৪র্থ শ্রেণির ছাত্রী ধর্ষণের শিকার ৩ জনের বিরুদ্ধে মামলা । গত ৬ মার্চ সিলেটের শাহপরান থানাধীন বাঘমারায় এ ঘটনা ঘটে ।  সিলেট শাহপরান (রহ.) থানাধীন বাঘমারা এলাকার রফিক সফিক প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির এক ছাত্রী ধর্ষণের অভিযোগে ৩জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে শাহপরান (রহ.) থানায় । মামলা নম্বর-০৭, তারিখ-৭-৩-২০১৮ইং । 

মামলা করেন ছাত্রীর পিতা মো. আবু বক্কর । এ ঘটনায় দু’জনকে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃত দু’জনকে কারাগারে প্রেরণ করেছেন মহানগর আদালত ।

এ বিষয়ে শাহপরান থানার ডিউটি ইনচার্জ (ওসি) কে মোঠফোনে প্রতিবেদক, শুক্রবার বেলা সাড়ে ৩টার দিকে কল করে মামলা এবং আটক কৃত অপরাধীর কবে গ্রেফতার দেখানো জানতে চাইলে বলেন, “এসব আমার মুখস্থ না, আপনি থানায় এসে সকল তথ্য জেনে যান”।
মামলায় অপরাধীগন হচ্ছেন- চাঁদপুরের মতলব থানার দক্ষিণ উপাদী ও বর্তমান শাহপরান থানাধীন উত্তর জাহানপুরের সিদ্দিক মিয়ার পুত্র মো. মিলন মিয়া,  একই এলাকার রিফাকত হোসেন এর পুত্র মো. সোহান আহমদ, আলুরতল এলাকার মৃত লাল মিয়ার পুত্র শাওন ।
মামলার এজাহার সূত্রে জানা যায়,  স্কুল ছাত্রীকে বিভিন্ন সময় কু-প্রস্তাব দিয়ে আসছিলো মামলায় উল্লেখিত নামের ব্যক্তিগন । এরই ধারাবাহিকতায় গত ৬ মার্চ ২০১৮ইং দুপুর ২টার দিকে ছাত্রীকে লাকড়ি নিয়ে আসার কথা বলে কৌশলে শাহপরান (রহ.) থানাধীন বাঘমারা  এলাকায় সফিক রফিক প্রাথমিক বিদ্যালয়ের পাশে জঙ্গলের ভেতরে নিয়ে যায় । তখন  অন্যান্য অপরাধীদের মোবাইল ফোনে কল করে ঘটনাস্থলে নিয়ে আসে এবং অন্যান্য অপরাধী সহায়তায় জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে । ঘটনার বিষয়টি ছাত্রীর পরিবারের লোকজন  জানার পর, অপরাধীগণ তার পরিবারের লোকজনদের প্রাণে হত্যা করার ভয়ভীতি প্রদর্শণ করে ঘটনাস্থল ত্যাগ করে ।  ছাত্রী আহত অবস্থায় বাসায় এসে বিস্তারিত জানালে অপরাধীদের বিষয়ে খোঁজ নিয়ে শাহপারান (রহ.) থানায় মামলা দায়ের করেন।
এ মামলায় আটককৃত দু’জনকে কারাগারে প্রেরণ করেন মহানগর আদালত । অপর আসামী পলাতক রয়েছে ।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031