সিলেট আন্তর্জাতিক বাণিজ্য মেলার শুভ উদ্বোধন

প্রকাশিত: ৭:১৬ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০১৬

সিলেট আন্তর্জাতিক বাণিজ্য মেলার শুভ উদ্বোধন

এসবিএনঃ দি ফেডারেশন অফ বাংলাদেশ চেম্বার অফ কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি (এফবিসিসিআই) এর সভাপতি আব্দুল মাতলুব আহমদ বলেছেন, সিলেটকে ব্যবসা বান্ধব করে গড়ে তুলতে সিলেটবাসীর পাশে থেকে সর্বদা কাজ করে যাব।

সিলেট সকল দিক থেকে পূরিপূর্ণ একটি বিভাগ। এই বিভাগ সকল পর্যায়ে উন্নয়নের দিকে অগ্রসর হচ্ছে। সিলেটের ব্যবসায়ীরা বাংলাদেশের ব্যবসা ও বাণিজ্যিক ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভুমিরা রেখে যাচ্ছে।

আগামীতে সিলেটের সকল শ্রের্ণী পেশার ব্যবসায়ীরা এক্যবদ্ধ হয়ে সিলেটের ব্যবসা বাণিজ্যকে আরো গতিশীল করে গড়ে তুলবেন।

তিনি শুক্রবার সিলেট শাহী ঈদগাহ মাঠে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএসসিসিআই) এর উদ্যোগে আয়োজিত মাস ব্যাপী আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএসসিসিআই) এর ১ম সহ-সভাপতি হাসিন আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মেলা আয়োজক কমিটির আহবায়ক ও চেম্বারের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতিসংঘে বাংলাদেশ সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত এ কে আব্দুল মোমেন, এফবিসিসিআই’র সাবেক সহ-সভাপতি হেলাল উদ্দিন, সিলেট চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রির সভাপতি সালাউদ্দিন আলী আহমদ, উইমেন্স চেম্বার অব কমার্স’র সভাপতি স্বর্ণলতা রায়।

উপস্থিত ছিলেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন সেলিম, বাংলাদেশ দোকান মালিক কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব মতছির আলী, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (এসএসসিসিআই)’র সহ-সভাপতি আফজল রশিদ চৌধুরী, পরিচালক হুরায়রা ইফতার হোসেন, কাজী মকবুল হোসেন, অনুপ কুমার দেব, মোয়াজ্জির হোসেন চৌধুরী, তাহমিন আহমদ, সুমেরাজ নূরী চৌধুরী, মাহমুদ বক্রা রাজন, সদস্য এম এ মঈন খান বাবলু, টুলটিকর ইউপি চেয়ারম্যান আলী হোসেন, এড. আফসর আহমদ প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন সাংস্কৃতিক কর্মী রজত কান্তি গুপ্ত ও জান্নাতুন নাজমীন আশায়।

পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা নোমান আহমদ।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com