সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ৯৭তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপন

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, মার্চ ১৮, ২০১৬

সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বঙ্গবন্ধুর ৯৭তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপন

এসবিএন এসআইইউ প্রতিনিধি: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যোগে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭মত জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের হলরুমে এক শিশু সমাবেশ ও কেক কাটা অনুষ্টান অনুষ্ঠিত হয়।

জাতীয় সংগীতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠান মালায় প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. সুশান্ত কুমার দাস।

এসময় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অফ ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমেদের পক্ষ থেকে জাতীয় শিশু দিবসের শুভেচ্ছা জানানো হয়।

জনসংযোগ দপ্তরের পরিচালক তারেক উদ্দিন তাজের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উদযাপন পর্ষদের আহবায়ক মানবিক অনুষদের ডীন প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান ও সদস্য সচিব ডেপুটি লাইব্রেরিয়ান মোস্তাফা কামাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ঋষি কেশ ঘোষ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর মো. রুহুল আমীন,  বিশ্ববদ্যালয়ের প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, সিএসসি বিভাগের প্রধান প্রফেসর ড. খন্দকার মমিনুল হক, ইসিই বিভাগের প্রধান এক্রামুল ফারুক, ব্যবসায় প্রসাশন বিভাগের প্রধান আব্দুল লতিফ, সহকারী প্রক্টর প্রণব কান্তি দেব,  প্রভাষক হুমায়রা রহমান, মো. নেছার আহমেদ, মো. মশিউর রহমান, ফারজানা আকঞ্জি, জেবিন সুলতানা চৌধুরী।

অনুষ্ঠানে মঈনুদ্দিন সামছি স্কুল অব ক্রিয়েটিভ র্লানিংসহ  বিভিন্ন স্কুল থেকে আগত শিক্ষার্থী, শিক্ষক এবং অতিথিদের নিয়ে কেক কাটেন উপাচার্য।

পরে শিশুদের  মধ্যে কেক ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এর আগে বঙ্গবন্ধুর জীবন ও কর্মের উপর প্রামাণ্যচিত্র প্রর্দশন করা হয়।