সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস ২০১৬ উদযাপন

প্রকাশিত: ১২:৩৬ অপরাহ্ণ, মার্চ ১০, ২০১৬

সিলেট জেলা প্রশাসনের উদ্যোগে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস ২০১৬ উদযাপন

এসবিএনঃ জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস ২০১৬ উদযাপন উপলক্ষ্যে আজ বৃহস্পতিবার জেলা প্রশাসন সিলেটের আয়োজনে এবং বিভিন্ন বেসরকারী সংস্থার উদ্যোগে সকাল সাড়ে ৯টায় সিলেটে জেলা প্রশাসকের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গন থেকে এক বণার্ঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) শহীদ মোহাম্মদ সাইদুল হকের সভাপতিত্বে ও সিলেট সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিরোদ চন্দ্র দাসের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা পরিমল সিংহ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিসার মো. মফজুলের রহমান মজুমদার, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- ফায়ার সার্ভিসের উপ-পরিচালক রফিকুল ইসলাম, মুক্তিযোদ্ধা সংসদ সিলেট জেলা ইউনিট কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সাংবাদিক ও কলামিস্ট আফতাব চৌধুরী, গ্রামীন জনকল্যাণ সংস্থার সভাপতি জামিল চৌধুরী, আইডিয়া ইসলামি রিলিফ ও অন্যান্য এনজিও প্রতিনিধিবৃন্দ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে পশ্চিম সুবিদবাজারে প্রাইমারী টিচার্স ট্রেনিং ইন্সটিটিউটে ফায়ার সার্ভিসের উদ্যোগে এক মহড়া অনুষ্ঠিত হয়।

ছড়িয়ে দিন

Calendar