সিলেট-তামাবিল সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো বাবা মেয়ে

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২২

সিলেট-তামাবিল সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো বাবা মেয়ে

সুমন দে :  প্রাইভেট কার খালে পড়ে প্রাণ হারিয়েছেন বাবা ও মেয়ে। আহত হয়েছেন কারের চালকসহ চার আরোহী। শুক্রবার (৫ আগস্ট) সকাল সোয়া ৯টার দিকে সিলেট-তামাবিল মহাসড়কের জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

 

 

নিহতরা হলেন নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড় গ্রামের রুবেল আহমদ (৩৫) ও তার মেয়ে এক মাস ১০ দিন বয়সী রাহি আক্তার আদরী।

 

 

 

 

 

আহত হয়েছেন রুবেলের স্ত্রী কাজল আক্তার, কাজলের ভাই রাসেল আহমদ, তার স্ত্রী আনিকা আক্তার এবং প্রাইভেট কারের চালক।

 

 

 

 

জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বিষয়টি নিশ্চিত করে জানান, হতাহতরা সবাই জাফলংয়ে বেড়াতে যাচ্ছিলেন।

 

 

 

 

স্থানীয় ও আহতদের বরাতে ওসি বলেন, ‘রুবেল আহমদ ও তার স্বজনেরা প্রাইভেট কারে করে সিলেটে বেড়াতে এসেছিলেন। তারা শুক্রবার সকালে জাফলং যাচ্ছিলেন। আর প্রাইভেট কারটি চালাচ্ছিলেন রাসেল আহমদ।’

 

 

 

 

তিনি জানান, সকাল সাড়ে ৯টার দিকে সিলেটের দিক থেকে আসা প্রাইভেট কারটি জৈন্তাপুরের লক্ষ্মীপুর এলাকায় একটি ব্রিজের ওপর উঠলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় কারটি ব্রিজ থেকে খালে পড়ে যায়।

 

 

 

 

আশপাশের লোকজনের সহায়তায় পুলিশ আরোহীদের উদ্ধার করে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু রাহিকে মৃত ঘোষণা করেন। বাকিদের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রুবেল আহমদও মারা যান।

 

 

 

 

ওসি গোলাম দস্তগীর বলেন, ‘লাশ দুটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।’

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031