সিলেট নগরীর শিবগঞ্জ এলাকায় ছাত্রলীগ কর্মী খুন

প্রকাশিত: ১২:৫৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৩, ২০১৭

সিলেট নগরীর শিবগঞ্জ এলাকায় ছাত্রলীগ কর্মী খুন

নগরীর শিবগঞ্জে প্রতিপক্ষ গ্রুপের ছুরিকাঘাতে ছাত্রলীগ কর্মী জাকারিয়া মো. মাসুম (২২) নিহত হয়েছেন। বুধবার দুপুরে ছাত্রলীগের টিলাগড়ের টিটু চৌধুরীর অনুসারীরা তাকে ছুরিকাঘাত করে বলে জানা গেছে। পরে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়। মাসুম নগরীর কামালগড় এলাকার বাসিন্দা মাশুক মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বিকেলে টিটু চৌধুরী অনুসারী কয়েকজন ছাত্রলীগ কর্মী মাসুমের ছোটভাই খালেদকে শিবগঞ্জে আটক করে। তারপর তারা খালেদের মাধ্যমে মাসুমকে খবর দিয়ে আনেন।  মাসুম আসার পরপরই তাকে উপুর্যপুরি ছুরিকাঘাত করতে থাকে টিটু চৌধুরী অনুসারী। পরে তাকে ওসামনী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

চিকিৎসকরা জানান, মাসুমের দুই উরুতে ছয়টি ছুরিকাঘাত করা হয়েছে।মাসুম ছাত্রলীগের সুরমা গ্রুপের কর্মী বলে জানিয়েছেন তাঁর সহকর্মীরা।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুছা জানান, হাসপাতালের রেজিস্ট্রি অনুযায়ী মাসুমকে ভর্তি করা হয়েছে ৩টা ৪০মিনিটে। এর কিছুক্ষন আগে ঐ যুবককে শিবগঞ্জ লামাপাড়া এলাকায় কয়েকজন যুবক মিলে কুপিয়ে আহত করে। বিকেল পৌনে ৫টার দিকে হাসপাতালে তার মৃত্যু হয়।

ছড়িয়ে দিন

Calendar