সিলেট শহরের কুমারগাঁও এলাকায় জালালাবাদ গ্যাস পশ্চিম’র নবনির্মিত অফিস ভবনের কার্যক্রম শুরু

প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, মার্চ ৩, ২০১৬

সিলেট শহরের কুমারগাঁও এলাকায় জালালাবাদ গ্যাস পশ্চিম’র নবনির্মিত অফিস ভবনের কার্যক্রম শুরু

এসবিএন: অধিকতর গ্রাহকসেবা নিশ্চিত করার লক্ষ্যে কুমারগাঁও এলাকায় অধিগ্রহণকৃত ১ একর ভূমির উপর ১ কোটি ৭৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত জালালাবাদ গ্যাসের আঞ্চলিক বিতরণ কার্যালয় পশ্চিম হিসেবে ব্যবহারের জন্য অফিস ভবন ৩ মার্চ বৃহস্পতিবার সকালে উদ্বোধন করা হয়।

জালালাবাদ গ্যাস কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. রেজাউল ইসলাম খান নবনির্মিত অফিস ভবন উদ্বোধন করেন।

এ সময় কোম্পানী তথা দেশ ও জাতির উত্তরোত্তর সম্বৃদ্ধির কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। প্রায় ৮০০০ বর্গফুট আয়তনের ৪ তলা বিশিষ্ট আলোচ্য ভবনে সম্মানিত গ্রাহকবৃন্দের গ্যাস সংযোগ সম্পর্কিত কার্যাবলী স্বাচ্ছন্দ্যে ও ব্যাপক পরিসরে সম্পাদন করা সম্ভব হবে। আলোচ্য অফিস ভবন নির্মানের ফলে উন্নততর গ্রাহকসেবা নিশ্চিত করা সম্ভব হবে।

উদ্বোধনকালে জালালাবাদ গ্যাসের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. রেজাউল ইসলাম খান সকল প্রকার উন্নত গ্রাহকসেবা অব্যাহত রাখার জন্য কোম্পানীর কর্মকর্তা-কর্মচারীদের প্রতি গুরুত্বারোপ করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কোম্পানীর মহাব্যবস্থাপকবৃন্দ ও সিবিএ নেতৃবৃন্দ এবং সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেট শহরের কুমারগাঁও এলাকায় জালালাবাদ গ্যাস আঞ্চলিক বিতরণ কার্যালয় (পশ্চিম)-এর নবনির্মিত অফিস ভবন উদ্বোধন করেন কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মো. রেজাউল ইসলাম খান।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

April 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  

http://jugapath.com