সিলেট শিক্ষা বোর্ডে এবার এস এস সি পরীক্ষায় জিপিএ -৫ পেয়েছেন মিথিলা দেব ত্রপা

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২২

সিলেট শিক্ষা বোর্ডে এবার এস এস সি পরীক্ষায় জিপিএ -৫ পেয়েছেন মিথিলা দেব ত্রপা

সিলেট শিক্ষা বোর্ডে এবার এস এস সি পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ – ৫ পেয়েছেন মিথিলা দেব ত্রপা

সিলেট শিক্ষা বোর্ডে এবার এস এস সি পরীক্ষায় সকল বিষয়ে জিপিএ – ৫ পেয়েছেন মৌলভীবাজারের মিথিলা দেব ত্রপা পিতা নির্মল কান্তি দেব ও মাতা মিতা রানী দে এর মেয়ে।

 

মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এবং মৌলভীবাজার জেলা পূজা উদযাপন পরিষদের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বতমানপ সদর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল কান্তি দেব এর মেয়ে মিথিলা দেব ত্রপা ।

মিথিলা দেব ত্রপার পিতা নির্মল কান্তি দেব রেডটাইমসকে বলেন, আমার মেয়ে এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে। এতে আমি দারুণ খুশি হয়েছি।কিন্তু পরীক্ষার ফলাফল আমার কাছে কখনোই মুখ্য নয়।

আমাদের সন্তানরা মানুষের মতো মানুষ হোক,বড়দের সম্মান করতে শিখুক, ছোটদের স্নেহ করুক এবং দেশ প্রেমিক নাগরিক হিসেবে নিজেদের গড়ে তুলুক- এটাই প্রত্যাশা।

 

মিথিলা দেব ত্রপার মা একজন শিক্ষিকা মিতা রানী দে তিনি রেডটাইমসকে বলেন , ঈশ্বরের কৃপায় ও সকলের আশীর্বাদ/ দোয়ায় আমাদের মেয়ে এস এস সি পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে। সন্তান যদি ভালো কিছু অর্জন করে এতে মা, বাবা ও বিদ্যালয়ের শিক্ষকদের সফলতা । তারাই হন সবচেয়ে বড় খুশি।

আজ আমার মেয়ে আলী আমজাদ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়,থেকে এস এস সি পরীক্ষার অংশগ্রহণ করে জিপিএ ফাইভ A+ অর্জন করে। সবাই তার জন্য আশীর্বাদ ও দোয়া করবেন যেন জীবনের প্রতিটি অধ্যায় ভালো ভাবে উত্তির্ন হতে পারে এবং একজন ভালো মানুষ হয়ে জীবন পরিচালনা করে।

এসএসসির ফল শুনে উচ্ছ্বসিত ত্রপা জানান, তার এখন স্বপ্ন মেডিক্যালে ভর্তি হওয়া। সে জন্য প্রস্তুতি নিচ্ছেন। সে একজন ডাক্তার হতে চায় । ডাক্তার হয়ে দেশ ও মানুষের কল্যাণে নিজেকে নিয়োজিত করার স্বপ্ন পূরণ করবেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

January 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031