সুন্দর সমাজ গড়তে মাদককে ‘না’ বলুন ঃ আরেফিন সিদ্দিক

প্রকাশিত: ২:১৭ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২০

সুন্দর সমাজ গড়তে মাদককে ‘না’ বলুন ঃ আরেফিন সিদ্দিক


নিজস্ব প্রতিবেদকঃ মাদকবিরোধী প্রচারের অংশ হিসেবে শুক্রবার রাতে জাতীয় প্রেস ক্লাবে আলোচনা সভার আয়োজন করে এন্টি ড্রাগ এ্যালিয়েন্স ও ঢাকা কালচারাল রিপোটার্স ইউনিটি। এন্টি ড্রাগ এ্যালিয়েন্সের উপদেষ্টা ও জাতীয় প্রেসক্লাবের সদস্য রেজাউল করিম
রেজার ৫৩ তম জন্মদিনে মাদকবিরোধী চেতনা গড়ে তোলা ছিল আলোচনা সভার মূল উদ্দেশ্য।
আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অা অা ম স অারেফিন সিদ্দিক। প্রধান অতিথির বক্তৃতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য বলেন, মাদক একটি সমাজ, জাতি তথা দেশকে ধ্বংস করে দিতে পারে। মাদকের বিস্তার রোধে গণমাধ্যমকে আরও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। এ ধরনের সংবাদ প্রকাশে আরও সতর্ক হতে হবে, যাতে প্রচারের মাধ্যমে মানুষ মাদক ব্যবহারে নিরুৎসাহিত হয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ। বিশেষ অতিথি কুদ্দুস আফ্রাদ বলেন, সংবাদপত্র যদি চায় তাহলে অনেক সমস্যার সমাধান করতে পারে। তিনি মাদক নিয়ে আরও গভীর অনুসন্ধানী প্রতিবেদন তৈরির প্রতি জোর দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংবাদ প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও এন্টি ড্রাগ এ্যালিয়েন্সের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিঠুন সরকার। স্বাগত বক্তব্য প্রদান করেন ঢাকা কালচারাল রিপোটার্স ইউনিটির সাংস্কৃতিক সম্পাদক সুমন চৌধুরী।

ছড়িয়ে দিন