স্বচ্ছতা, জবাবদিহিতা, সততা ও নিষ্টার সহিত অর্পিত দায়িত্ব পালন করতে হবে : ভূমি মন্ত্রী

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৬

স্বচ্ছতা, জবাবদিহিতা, সততা ও নিষ্টার  সহিত অর্পিত দায়িত্ব পালন করতে হবে : ভূমি মন্ত্রী

এসবিএন: ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি বলেছেন, স্বচ্ছতা, জবাবদিহিতা, সততা ও নিষ্টার সহিত অর্পিত দায়িত্ব পালন করতে হবে।

বিশেষ করে প্রজাতন্ত্রের মালিক জনগনের হয়রানি দূরীকরনের জন্য দায়িত্ব পালনরত ভূমি কর্মকর্তাদের আরো দায়িত্বশীলতার সাথে কাজ করতে হবে।

তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার, এ সরকার জনগণের সার্বিক নিরাপত্তা বিধান ও জীবন মান উন্নয়নে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে।

ফলে দেশের জনগণের সার্বিক সুযোগ সুবিধা বৃদ্ধিসহ দেশীয় সুনাম বর্হিঃবিশ্বে জোরালো ভাবে উচ্চারিত হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের কাছে একটি জনপ্রিয় ও জনবান্ধব দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে।

এ সুনাম সকলকে রক্ষা করতে হবে। তিনি দক্ষ ব্যবস্থাপনার মাধ্যমে ভূমি অফিসের কার্যক্রমকে আরো সুন্দর, উন্নত ও আধুনিকরণের আহবান জানান।
009
তিনি বুধবার সকাল ১০ টায় সিলেট সদর উপজেলা ভূমি অফিসের ভূমি ব্যবস্থাপনা কার্যক্রম পরির্দশন শেষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জাতীয় ভূমি জোনিং প্রকল্পের প্রকল্প পরিচালক মো. কফিল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রসাশক (রাজস্ব) এস এম ফেরদৌস, মন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো. রেজওয়ান খান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মাহবুবুর রহমান, সহকারী কমিশনার ভূমি মো. সুহেল মাহমুদ, কানুনগো নুরুল ইসলাম, ভূমি সহকারী কর্মকর্তা আসবাহ উদ্দিন লিটু, নুরুল আমিন, নাজির আজমল খান, অফিস সহকারী অসিত কুমার পাল, মো. জাকারিয়া, আবুল হোসেন, সার্ভেয়ার আব্দুল আওয়াল, মো. ইসমাঈল প্রমুখ।

ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি অফিসের পরির্দশণ বইতে স্বাক্ষর করেন এবং ভূমি অফিসের ব্যবস্থাপনা কার্যক্রম পরির্দশণ করে সন্তোষ প্রকাশ করে এর ধারাবাহিকতা রক্ষার আহবান জানান।