হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে ভর্তি ১৭-২৩ ডিসেম্বর

প্রকাশিত: ১০:০১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৫

হাজী দানেশ বিশ্ববিদ্যালয়ে ভর্তি ১৭-২৩ ডিসেম্বর

এসবিএন ডেস্ক:
দিনাজপুরে অবস্থিত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৬ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি কার্যক্রম আগামী ১৭ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বরের মধ্যে অনুষ্ঠিত হবে। ভর্তির বিস্তারিত সূচি ঘোষণা করেছে ভর্তি সংক্রান্ত কমিটি।

ঘোষণায় বলা হয়েছে, ‘এ’, ‘বি’ ও ‘সি’ ইউনিটের মেধা তালিকায় উত্তীর্ণদের ভর্তি কার্যক্রম ১৭ ডিসেম্বর এবং ‘ডি’, ‘ই’, ‘এফ’ এবং ‘জি’ ইউনিটের মেধা তালিকায় উত্তীর্ণদের ভর্তি কার্যক্রম ২০ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। ‘এ’ ‘বি’ ও ‘সি’ ইউনিটে অপেক্ষমান তালিকা থেকে ভর্তি ২২ ডিসেম্বর এবং ‘ডি’, ‘ই’, ‘এফ’ এবং ‘জি’ ইউনিটের অপেক্ষমান তালিকা থেকে ভর্তি ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হবে।

প্রার্থীদের সকাল সাড়ে ৯টায় রিপোর্ট প্রদান করতে হবে এবং ১০টায় ভর্তি কার্যক্রম শুরু হবে। অপেক্ষমান তালিকার শিক্ষার্থীদের সকাল ১১টার মধ্যে রিপোর্ট প্রদান করতে হবে এবং ইউনিট অনুযায়ী শূন্য আসনে ওইদিনই ভর্তি করা হবে। বিভিন্ন কোটায় উত্তীর্ণ শিক্ষার্থীদের রেজিস্ট্রার কার্যালয়ে সাক্ষাৎকার গ্রহণ করা হবে আগামী ১৩ ডিসেম্বর সকাল ১০টায়।

মুক্তিযোদ্ধা কোটা পরিবারের সদস্য প্রার্থীদের মুক্তিযোদ্ধার সাময়িক সনদপত্র, জাতীয় পরিচয়পত্র/জন্ম তারিখ, মুক্তিবার্তা নম্বর/গেজেট নম্বর ও তারিখ সম্বলিত সব কাগজপত্র অবশ্যই সঙ্গে আনতে হবে। উপজাতি/আদিবাসীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট জেলা প্রশাসকের প্রত্যায়নপত্র এবং বিকেএসপি’র ক্ষেত্রে যথাযথ সনদপত্র জমা দিতে হবে। মেধা/অপেক্ষামান তালিকায় ভর্তীচ্ছু সব শিক্ষার্থীকে ৭ ডিসেম্বর থেকে ১৩ ডিসেম্বরের মধ্যে অনলাইনে বিষয়ভিত্তিক পছন্দক্রম ফরম পূরণ করতে হবে।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com