হামলা মামলা দিয়ে কখনো গণঅধিকার পরিষদের নেতাদের ধমন করা যাবে না: রুবেল হোসেন

প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

হামলা মামলা দিয়ে কখনো গণঅধিকার পরিষদের নেতাদের ধমন করা যাবে না: রুবেল হোসেন

জেলা প্রতিনিধি,মাদারীপুর:

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম রুবেল হোসেন বলেন,গন-অধিকার পরিষদের নেতাদের কখনো হামলা মামলা দিয়ে ধমন করা যাবে না।এরা মানুষের অধিকার নিয়ে কথা বলে, মানুষের অধিকার আদায়ের জন্য কথা বলে, সোইরাজ্য সরকারের বিরুদ্ধে কথা বলে। এরা অসহায় মানুষের জীবন দূর্দশা নিয়ে কথা বলে।দেশকে রাজনৈতিক সংঘাত-সহিংসতা থেকে বাঁচাতে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ফিরিয়ে অবাধ,সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান।

মাদারীপুর জেলা ছাত্র অধিকার,যুব অধিকার শ্রমিক ও গন-অধিকার পরিষদের আয়োজনে শুক্রবার (২৫ নভেম্বর) বিকালে লিগাল এইড অ্যাসোসিয়েশনের হল রুমে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা থেকে জামিনে মুক্তি পাওয়ার নেতাদের সংবর্ধনা অনুষ্ঠানে এসবকথা বলেন।

এইচ এম রুবেল হোসেন বলেন,এদেশের অধিকার আদায়ের প্রতিবাদ করার কারণে গন-অধিকার পরিষদের ২০ নেতাকে মিথ্যা ও ষড়যন্ত্র মামলায় কারাবন্দি হতে হয়েছি। কয়েকদিন আগে কারাবন্দি হতে আমরা মুক্তি পেয়েছি। আমাদেরকে যতই মামলা দেওয়া হোক না কেন। জনগণের অধিকারের জন্য সবসময় কাজ করে যাব। আর এই সরকার যতই  জেলে ভরুক না কেন, অসহায় মানুষের পাশে আছি  এবং থাকবো।

আরো বলেন, আজকে আমরা তেল-গ্যাসের বর্ধিত দাম ও গণপরিবহনের বর্ধিত ভাড়া প্রত্যাহার, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যে জনগণের ক্রয়ক্ষমতার মধ্যে নিয়ে আসা।এসকল দাবি মানা না হলে পরবর্তীতে জনগণকে সঙ্গে নিয়ে সারাদেশে কঠোর কর্মসূচি দেয়া হবে।

৭ অক্টোবর শহীদ আবরার ফাহাদের ৩য় মৃত্যুবার্ষিকী স্মরণ সভা থেকে রাজনীতির রোষানলের শিকার হয়ে দীর্ঘদিন জেল বন্দি থাকার পরে।ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা থেকে জামিনে মুক্তি পেয়ে সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ঢাকা মহানগর দক্ষিণ গণঅধিকার পরিষদের যুগ্ম আহবায়ক মোঃ সাইফুল ইসলাম সিজন, গণঅধিকার পরিষদের কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক,মোহাম্মদ ইয়াকুব হোসেন,কেন্দ্রীয় সংসদ ছাত্র অধিকার পরিষদের সহ-সভাপতি,হোসাইন নাজমুল, জেলা গণঅধিকার পরিষদের আহ্বায়ক, কাজী সাইফুল ইসলাম,জেলা যুব অধিকার পরিষদের সভাপতি, জিলান আহমেদ, জেলা যুগ্ন সদস্য সচিব,বেল্লাল হোসেন,  জেলা ছাত্র অধিকার পরিষদের সভাপতি,আরিফুর রহমান আদিবসহ গণঅধিকার পরিষদের সকল অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

January 2023
S M T W T F S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031