হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেলেন তাঁর স্বামী

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, মে ২৪, ২০২১

হাসপাতালে স্ত্রীর লাশ রেখে পালিয়ে গেলেন তাঁর স্বামী

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় কাজলী বেগম নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। এই নারীর মৃত্যুর পর হাসপাতালে লাশ রেখে পালিয়ে গেছেন তাঁর স্বামী। আজ সোমবার সকালে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

মৃত গৃহবধূর নাম কাজলী বেগম (৩৫)। তিনি উপজেলার বালুকুল গ্রামের ফারুক হোসেনের স্ত্রী।

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসা কর্মকর্তা ডা. শামিমুর রহমান জানান, আজ সকালে অজ্ঞান অবস্থায় কাজলী বেগমকে হাসপাতালে নিয়ে আসেন তাঁর স্বামী ফারুক হোসেন। জরুরি বিভাগে ওই নারীকে মৃত ঘোষণা করা হলে লাশ রেখে পালিয়ে যান তাঁর স্বামী। ভর্তির সময়ে ওই নারী বিষপান করেছেন উল্লেখ করা হলেও তাঁর সারা শরীরে ধুলাবালিতে মাখা ছিল। মৃত্যুর প্রকৃত কারণ জানতে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিবুল হুদা বলেন, ‘কাজলী খাতুনের বাবা-মা নেই। মামা তাঁর অভিভাবক। কাজলীর মৃত্যুর খবর পেয়ে তাঁর বাড়িতে পুলিশ পাঠানো হয়েছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে স্বামী ফারুক হোসেন পালিয়ে যান। ঘটনাটি উভয় পরিবারকে জানানো হয়েছে। এটি স্বাভাবিক মৃত্যু না তাঁকে হত্যা করা হয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট পেলে জানা যাবে। পরে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

ছড়িয়ে দিন