হিরো আলমকে হত্যার হুমকি, সিলেট থেকে যুবক আটক

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২৩

হিরো আলমকে হত্যার হুমকি, সিলেট থেকে যুবক আটক
সদরুল আইনঃ
ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে সংসদ সদস্য পদে প্রার্থী হয়ে পরাজিত হওয়া ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলমকে হত্যার হুমকি দেওয়ার ঘটনায় আবু আহমেদ (২৪) নামের এক যুবককে সিলেটের গোলাপগঞ্জ থেকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার (২৫ জুলাই) সন্ধ্যার দিকে সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ভাদেশ্বর এলাকা থেকে থানাপুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।
 আবু আহমেদের বাড়ি গোলাপগঞ্জের দক্ষিণ ভাদেশ্বর গ্রামে। তাকে আটকের বিষয়টি  নিশ্চিত করেছেন জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক।
সোমবার (২৪ জুলাই) রাত পৌনে ১০টার দিকে হিরো আলমের ব্যক্তিগত মোবাইল নম্বরে ফোন করে তাকে হত্যার হুমকি দেওয়া হয়। এতে হিরো আলম রাতেই হাতিরঝিল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।
জিডিতে হিরো আলম উল্লেখ করেন, ওই ব্যক্তি তাকে গালি দেওয়ার পাশাপাশি সাত দিনের মধ্যে হত্যা করে বুড়িগঙ্গায় ভাসিয়ে দেওয়ার হুমকি দেন। এতে তিনি শঙ্কা বোধ করায় মধ্যরাতে হাতিরঝিল থানায় জিডি করেন।
জিডি দায়েরের পর হাতিরঝিল থানা পুলিশ হুমকিদাতার (আবু আহমেদ) মোবাইল ফোন নম্বরের অবস্থান প্রযুক্তির মাধ্যমে শনাক্ত করে আটকের জন্য গোলাপগঞ্জ থানা পুলিশকে অনুরোধ করে।
এ ঘটনার ১৮ ঘণ্টার মধ্যে মঙ্গলবার তাকে সিলেটের গোলাপগঞ্জ থেকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া কর্মকর্তা শ্যামল বণিক বলেন, খবর পাওয়ামাত্র পুলিশ সুপারের  নির্দেশে এবং সার্কেল সুদীপ দাস ও অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করেছে গোলাপগঞ্জ থানাপুলিশ।

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930