হৃতিক আর কঙ্গনার প্রেমের কথা জানতেন সুজান!

প্রকাশিত: ৯:৩৮ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০১৬

হৃতিক আর কঙ্গনার প্রেমের কথা জানতেন সুজান!

এসবিএন বিনোদন ডেস্কঃ দিন যত গড়াচ্ছে ততই কঙ্গনা রাণৌত এবং হৃতিক রোশানের সম্পর্কের নানা তথ্য বেড়িয়ে আসছে। এর আগে এ জুটির বেশ কয়েকটি তথ্য প্রকাশিত হয়েছে। এর মধ্যে ১টি তথ্য জানা যায় যে, হৃতিকের সঙ্গে কঙ্গনার প্রেমের সম্পর্ক ছিল।

তবে কঙ্গনার সঙ্গে প্রেমের বিষয়টি সম্পূর্ণ অস্বীকার করেন হৃতিক। কিন্তু ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত ১ খবরে জানা গেছে, কঙ্গনার সঙ্গে হৃতিকের প্রেমের বিষয়টি এ অভিনেতার সাবেক স্ত্রী সুজান খানও জানতেন।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, হৃতিক-কঙ্গনার গোপন প্রেমের সম্পর্কের কথা জানতেন হৃতিকের সাবেক স্ত্রী সুজান। বেশ কয়েকবার এ বিষয়ে হৃতিককে হাতেনাতে ধরেছিলেন তিনি। কিন্তু প্রত্যেকবারই স্ত্রীর কাছে হৃতিকের একটিই উত্তর ছিল, ‘কিছু না’।

বিষয়টি নিয়ে সুজানের ঘনিষ্ঠ একজন বন্ধু বলেন, ‘সুজান অন্যগ্রহে বাস করেন না। স্বামী যদি অন্য নারীর প্রতি আকৃষ্ট হন তাহলে স্ত্রীরা বুঝতে পারেন। সুজান বুঝতে পেরেছিলেন হৃতিক কঙ্গনার প্রেমে হাবুডুবু খাচ্ছেন।’

তাহলে কী কঙ্গনার জন্যেই হৃতিক-সুজানের বিচ্ছেদ হয়েছে? এমন প্রশ্নের জবাবে সুজানের বন্ধু বলেন, ‘না, হৃতিক-সুজানের সম্পর্ক তখনই শেষ হয়েছে যখন হৃতিকের জীবনে মেক্সিকান অভিনেত্রী বারবারা মোরে এসেছিলেন। কঙ্গনা তাদের বিচ্ছেদের মূল বিষয় ছিলেন না। তবে হ্যাঁ, ছাড়াছাড়ির সময়ও কঙ্গনার সঙ্গে হৃতিকের সম্পর্ক ছিল।’

হৃতিক এখন ব্যস্ত তার আশুতোষ গোয়াড়িকর পরিচালিত মহেঞ্জোদারো সিনেমার শুটিং নিয়ে। এ সিনেমায় হৃতিকের বিপরীতে অভিনয় করছেন অভিনেত্রী পূজা হেজ। এদিকে এ অভিনেত্রীর সঙ্গেও হৃতিকের প্রেমের গুঞ্জন চাওর হয়।

তবে কঙ্গনা মনে করছেন, পূজা হেজের জন্যই তার সঙ্গে সম্পর্ক শেষ করেছেন হৃতিক।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

http://jugapath.com