হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা

প্রকাশিত: ১:২৬ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২১

হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা

আওয়ামী লীগের উপ-কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে রাজধানীর পল্লবী থানায় আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার (৩০ জুলাই) দিবাগত রাতে র‌্যাব বাদী হয়ে মামলাটি করে। জানা গেছে, বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনের ৩৫, ৫৫ ও ৭৩ ধারায় মামলাটি করা হয়েছে।

র‌্যাব-৪ সূত্র জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে র‌্যাব-৪ এর একজন ইন্সপেক্টর বাদী হয়ে হেলেনা জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলাটি করেন।

একই দিন সন্ধ্যায় রাজধানীর গুলশান থানায় র‌্যাব বাদী হয়ে আরও দুটি মামলা করে। এর মধ্যে একটি ডিজিটাল নিরাপত্তা আইনে অপরটি বিশেষ ক্ষমতা আইনে। দুটি মামলার মাঝে একটি ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায়, তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বিশেষ ক্ষমতা আইনের মামলায় তিনটি ধারা যুক্ত করা হয়েছে। সেগুলো মধ্যে মাদক আইন, বন্যপ্রাণী সংরক্ষণ আইন ও বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন আইনের ধারা দেয়া হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৯জুলাই) গুলশান ২ এর ৩৬ নাম্বর রোডের ৫নম্বর বাড়িতে প্রায় চার ঘন্টার অভিযানে (রাত সাড়ে আটটা-সাড়ে বারোটা) হেলেনা জাহাঙ্গীরকে গ্রেফতার করে র‌্যাব। পরবর্তীতে রাজধানীর মিরপুরে হেলেনার মালিকানাধীন জয়যাত্রা টেলিভিশনের কার্যালয়ে অভিযান চালিয়ে তা সিলগালা করে র‌্যাব।

ছড়িয়ে দিন