হোয়াটসঅ্যাপে তারেক-টুকু কানেক্টেড, জাতীয় ঐক্যের বৈঠকে বচসা

প্রকাশিত: ১১:৪৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৬, ২০১৮

হোয়াটসঅ্যাপে তারেক-টুকু কানেক্টেড, জাতীয় ঐক্যের বৈঠকে বচসা

অনলাইন ডেস্কঃ জাতীয় ঐক্যের বৈঠক থেকে সরাসরি হোয়াটসঅ্যাপে কানেক্ট করা হয়েছিল তারেক রহমানকে। ঢাকায় মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) রাতে নবগঠিত যুক্তফ্রন্ট চেয়ারম্যান বদরুদ্দোজা চৌধুরীর বাসায় চলছিল এই বৈঠক। সেখানে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ইকবাল হাসান মাহমুদ টুকু। তার মোবাইল ফোন থেকেই লন্ডনে কানেক্ট করা হয়েছিল দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে।

এর মাধ্যমে সরাসরি মিটিংয়ের আপডেট পাচ্ছিলেন তিনি। আর এ ঘটনা জানাজানি হয়ে গেলে বৈঠকে বচসা বেঁধে যায়। তাতে স্থগিত করা হয় বৈঠক।

বৈঠকসূত্র সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, বৈঠকের মধ্যেই খবর আসে লন্ডনে তারেক রহমানের কাছে বৈঠকের আপডেট যাচ্ছে সরাসরি। এ নিয়ে শুরু হয় হৈচৈ। বি চৌধুরী বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন ও জানতে চান কে পাঠাচ্ছে তারেক রহমানকে খবর- এমন সরাসরি। অল্পতেই জানা যায়, কাজটি করছিলেন বিএনপির নেতা ইকবাল হাসান মাহমুদ টুকু।

সূত্র জানিয়েছে, বি চৌধুরী বিষয়টিতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানান। আর এমন একটি ঘটনা জানাজানি হওয়ার পর বৈঠক স্থগিত করার প্রস্তাব দেন জাতীয় সমাজতান্ত্রিক দলের প্রধান আ স ম আবদুর রব। ফলে বৈঠক শেষ হয়ে যায়।

জাতীয় ঐক্য, তথা বৃহত্তর জাতীয় ঐক্যের নামে নতুন যে রাজনৈতিক প্রচেষ্টা চলছে… তা শুরু থেকেই নানাবিধ জটিলতা, পারস্পরিক আস্থাহীনতার মধ্য দিয়ে এগুচ্ছে। এবার সে প্রক্রিয়ায় যোগ হলো নতুন পালক।

এদিকে, বৈঠকের পর ব্রিফিংয়ে বিকল্প ধারার মাহী বি চৌধুরী সরাসরি জানিয়ে দেন, জামায়াতের সঙ্গ না ছাড়লে বিএনপি এই ঐক্যে থাকতে পারবে না।

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930