হ্যান্ডসাম জনের সঙ্গে শ্রুতি হাসানের নতুন ছবি

প্রকাশিত: ৮:৫১ পূর্বাহ্ণ, মার্চ ২৪, ২০১৬

হ্যান্ডসাম জনের সঙ্গে শ্রুতি হাসানের নতুন ছবি

এসবিএন ডেস্কঃ কারও সহায়তা ছাড়াই নিজের প্রযোজনা প্রতিষ্ঠান জে.এ. এন্টারটেইনমেন্টকে তিলে তিলে গড়ে তুলেছেন বলিউড অভিনেতা জন অ্যাব্রাহাম। প্রযোজক হিসেবে তার বয়স ৪ বছর।

‘ভিকি ডোনার’ দিয়ে শুরু, এরপর মুক্তি পেয়েছে ‘মাদ্রাজ ক্যাফে’ (২০১৩)। দু’টোরই পরিচালক সুজিত সরকার, দু’টোই বলিউডের চেনা মসলাদার ছবি নয়।

তার ওপর প্রথমটাতে জন নিজে অভিনয় করেননি। তৃতীয় ছবিতে এসে অবশ্য নিরাপদ পথে হেঁটেছেন ৪৩ বছর বয়সী এই তারকা। তিনিই জানালেন, ‘মাদ্রাজ ক্যাফে’ ও ‘ভিকি ডোনার’-এর চেয়ে এটি ব্যবসায়িকভাবে নিরাপদ ছবি।

ব্যবসায়িকভাবে নিরাপদ মানে নাচ, গান, মারামারিতে ভরপুর আর কি! এ ধরনের ছবি বানাননি সুজিত সরকার। তাই এবার পরিচালনার জন্য জন আস্থা রেখেছেন তার অভিনীত ‘ফোর্স’ (২০১১) ছবির পরিচালক নিশিকান্ত কামাতের ওপর।

তার সবশেষ ২ ছবি ‘দৃশ্যম’ ও মারাঠি ভাষায় নির্মিত ‘লাল ভারি’ প্রশংসিত হয়েছে। অ্যাকশন ছবি বানানোর ক্ষেত্রে আগে সাফল্যের প্রমাণ দিয়েছেন তিনি।

জনের তৃতীয় ছবির নামেই আছে ব্যবসার গন্ধ- ‘রকি হ্যান্ডসাম’! এর পোস্টারে নতুনত্ব দেখা গেছে বেশি। জনের দাবি, মারধরের দৃশ্যগুলো বিশ্বমানের। ছবিটি বলিউডের অ্যাকশন দৃশ্যকে অন্য উচ্চতায় নিয়ে যেতে পারে বলেও তার বিশ্বাস।

কিন্তু ‘রকি হ্যান্ডসাম’-এর অ্যাকশন দৃশ্যগুলো মোটেই তেমন নয়। এখানে মারপিটের সঙ্গে আবেগেরও সঙ্গতি রাখা হয়েছে।রকি চরিত্রে অাছেন জন নিজেই।

নায়িকা নির্বাচনেও তিনি দেখেছেন অতীত সাফল্য। তার সবশেষ ছবি আনিস বাজমি পরিচালিত ‘ওয়েলকাম ব্যাক’-এর নায়িকা শ্রুতি হাসানকেই নেওয়া হয়েছে এতে। এ জুটি যে বক্স অফিসে মুনাফা আনে তা প্রমাণিত হয়েছে ওই ছবিতে।

নতুন ছবিতে জনের সঙ্গে বেশকিছু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেছেন। ৩০ বছর বয়সী এই অভিনেত্রীকে বেশ আবেদনময়ীও লেগেছে গানগুলোতে। একটিতে তিনি বিকিনি পরেছেন। এর আগে কখনও পুরো গানে বিকিনি পরে কাজ করেননি।

শ্রুতির চোখে জন বলিউডের অন্যতম সুদর্শন। পরিচালক নিশিকান্ত কামাতও একদিন তাকে কালো স্যুটে দেখে বলে ফেলেন, ‘তোমাকে খুব হ্যান্ডসাম লাগছে।’ এর ২দিন পর তিনি ছবিটির নাম রাখেন ‘জনি হ্যান্ডসাম’। পরে অবশ্য দর্শকদের পছন্দ অনুযায়ী নাম বদলে রাখা হয় ‘রকি হ্যান্ডসাম’।