১২২ রানের লক্ষ্যে ব্যাটিং করছে চিটাগং

প্রকাশিত: ১১:১৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৮, ২০১৫

১২২ রানের লক্ষ্যে ব্যাটিং করছে চিটাগং

এসবিএন ডেস্ক:
জয়ের জন্য ১২২ রানের লক্ষ্য নিয়ে ব্যাট করছে চিটাগং। শেষ খবর পাওয়া পর্যন্ত চিটাগংয়ের সংগ্রহ ৯ ওভার শেষে ৪ উইকেটে ৩৯ রান। ১৪ বলে ৮ রান নিয়ে উমর আকমল ব্যাটিং করছে। ১৮ বলে ৯ রান করে ইয়াসির শাহর বলে ফিরতি ক্যাচ দিয়ে ফিরে গেছেন।
খেলার শুরুতেই ৫ বলে ৪ রান করে দিলশান আউট হন। এরপর ৯ বলে ৮ রান বরে তামিম ইকবাল ও ৮ বলে ২ রান করে ইয়াসির আলি রান আউট হন। ঢাকার হয়ে আবুল হাসান ও মুস্তাফিজুর রহমান ১টি করে উইকেট নেন।
এর আগে, চিটাগংয়ের দুই পেসার মোহাম্মদ আমির এবং শফিউল ইসলামের তোপের মুখে বড় স্কোর গড়ারই সুযোগ পেলো না ঢাকা। যে আমিরের কারণে চিটাগং ভাইকিংসকে না করে দিয়েছিলেন আরেক পাকিস্তানি মোহাম্মদ হাফিজ, সেই আমিরের বলেই মাত্র ১ রান করে উইকেট হারালেন তিনি। জবাবটা মাঠেই দিলেন মোহাম্মদ আমির।
শফিউল, আমির আর আসিফ হাসান ১৪ রানের মধ্যেই ফিরিয়ে দেন ঢাকার টপ অর্ডারের তিন ব্যাটসম্যানকে। প্রতিরোধ যা খানিকটা গড়তে পেরেছিলেন সাঙ্গাকারা আর মোসাদ্দেক হোসেন। ৩৬ বলে সর্বোচ্চ ৩৮ রান করেন সাঙ্গাকারা। মোসাদ্দেক করেন ২৯ বলে ২৪ রান।
ম্যালকম ওয়ালার করেন ১০ বলে ১৯ রান। ওয়ালারের ইনিংসের ওপর ভর করেই ৮ উইকেট হারিয়ে ১২১ রান করতে পেরেছে ঢাকা। চিটাগংয়ের পক্ষে মোহাম্মদ আমির এবং শফিউল ইসলাম দু’জনই নেন ৩টি করে উইকেট। ১টি করে উইকেট নেন বিলাওয়াল ভাট্টি এবং আসিফ হাসান।
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় পর্বের পঞ্চম ম্যাচে চিটাগং ভাইকিংস টসে জিতে ঢাকা ডায়নামাইটসকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান। মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে মঙ্গলবার দুপুর ২ টায় ম্যাচটি শুরু হয়েছে।

ছড়িয়ে দিন