১৮ বছর পর উপজেলা যুবলীগের সম্মেলন বুধবার চলছে ব্যাপক প্রস্তুতি

প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, মার্চ ৭, ২০১৬

১৮ বছর পর উপজেলা যুবলীগের সম্মেলন বুধবার চলছে ব্যাপক প্রস্তুতি

এসবিএন, সর্দার মুজাহিদুল ইসলাম, দিরাই প্রতিনিধিঃ অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ১৮ বছর পর আগামীকাল বুধবার অনুষ্ঠিত হতে যাচ্ছে দিরাই উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন।

সম্মেলনকে সামনে রেখে চলছে ব্যাপক প্রস্তুতি। সভাপতি পদে সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক রঞ্জন কুমার রায় একক প্রার্থী হওয়ায় তার সভাপতি হওয়া প্রায় নিশ্চিত বলে মনে করছেন অনেকেই।

সাধারণ সম্পাদক পদে উপজেলা যুবলীগের আহবায়ক লালন মিয়া, মকসুদ আলম, ফারুক সরদার, মোহন চৌধুরী, কামরুল মিয়া, মিজানুর রহমান, আক্কাস মিয়া প্রতিদ্বন্দ্বীতা করবেন।

সাধারণ সম্পাদক প্রার্থীদের সমর্থক ইতিমধ্যে পৌর এলাকার গুরুত্বপূর্ণ স্থান সহ উপজেলার বিভিন্ন এলাকায় বিলবোর্ড, ফেস্টুন দিয়ে রাঙিয়ে দিয়েছেন।

দলীয় সূত্রে জানা যায়, সর্বশেষ ১৯৯৮ সালে সম্মেলনের মাধ্যমে রঞ্জন কুমার রায়কে সভাপতি ও নুরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে উপজেলা যুবলীগের কমিটি গঠন করা হয়েছিল।

এর পর কয়েক বার সম্মেলনের প্রস্তুতি নিয়ে সম্মেলন করা হয়নি। উপজেলা যুবলীগের আহবায়ক রঞ্জন কুমার রায় জানান, ইতিমধ্যে উপজেলার ৯টি ইউনিয়নে যুবলীগের কমিটি করা হয়েছে।

সম্মেলনের সব রকম প্রস্তুতি নেওয়া হয়েছে, আমি আশা করি যুবলীগের সম্মেলন যুব সমাবেশে পরিনত হবে। আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও দিরাই শাল্লার বার বার নির্বাচিত সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্ত সহ আওয়ামীলীগ ও যুবলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com