২০১১ সালে প্রতিষ্ঠা লাভ করে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ

প্রকাশিত: ২:৪১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৭

২০১১ সালে প্রতিষ্ঠা লাভ করে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ

অলিলা গ্রুপ-এর ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ জিল্লুর রহমান বলেছেন, কর্মহীন মানুষের হাতকে কর্মীর হাতে রুপান্তরিত করার প্রয়াস নিয়ে ২০১১ সালে প্রতিষ্ঠা লাভ করে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ লিমিটেড। এই ইন্ডাস্ট্রি প্রতিষ্ঠার মাধ্যমে দেশীয় পণ্য উৎপাদনের মাধ্যমে দেশের চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানী করে জাতীয় প্রবৃদ্ধি বৃদ্ধিতে সহায়ক ভূমিকা রাখা আমাদের নৈতিক দায়িত্ব ও কর্তব্য বলে মনে করি। আমাদের এই প্রচেষ্টাকে সফল ও সার্থক করতে পারেন পরিবেশক ও ব্যবসায়ীরা। আমি এই ইন্ডাস্ট্রি প্রতিষ্ঠার মাধ্যমে ইতোমধ্যে প্রায় সহস্রাধিক মানুষের কর্মসংস্থান সৃষ্টি করেছি। কর্মক্ষেত্রে নারী পুরুষের সমান সুযোগ সৃষ্টির মাধ্যমে এক সুন্দর আগামী বিনির্মাণের পরিকল্পনা নিয়ে এগিয়ে চলেছি। আমাদের চলার পথে সকলের সহযোগিতা থাকলে আমরা আরও কয়েকটি প্রতিষ্ঠান গড়ে তুলতে পারবো বলে আশাবাদী। আমরা নিশ্চিত করে বলতে পারবো, এশিয়া মহাদেশের মধ্যে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিজ-এর পণ্য গুণে ও মানে সবার শীর্ষে রয়েছে এবং থাকবে।
৮ ডিসেম্বর শুক্রবার সিলেট নগরীর রোজ ভিউ হোটেলের কনফারেন্স হলে অলিলা গ্রুপ ইন্ডাস্ট্রিজ লিমিডেট আয়োজিত ‘চ্যানেল ও রিটেইলার মিট’ শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গ্রুপের চেয়ারম্যান হাসিনা নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ইন্ডাস্ট্রিজ-এর লিগ্যাল এডভাইজার মৌলভীবাজার জজকোর্টের এপিপি এডভোকেট পার্থ সারথী পাল, ইন্ডাস্ট্রিজ-এর ডিরেক্টর মো. আতাউর রহমান, প্লাস্টিক হাউজের প্রোপাইটর ইঞ্জিনিয়ার মোতাহির বক্স, উর্বি এন্টারপ্রাইজের প্রোপাইটর আল আমীন জামালী, এসকে ট্রেডিং-এর প্রোপাইটর শামীম জামালী।
গ্রুপের জেনারেল ম্যানেজার (ফিন্যান্স এন্ড একাউন্টস) ওমর আল ফারুকের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইন্ডাস্ট্রিজের চিফ মার্কেটিং অফিসার মো. জাকারিয়া মঈন, অনুষ্ঠানে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রি সম্পর্কিত একটি স্বরচিত কবিতা আবৃত্তি করেন মাওলানা আতাউর রহমান বঙ্গী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন দৈনিক বিজয়ের কণ্ঠ পত্রিকার সাহিত্য সম্পাদক-প্রভাষক মামুন সুলতান ও চ্যানেল এস-এর সংবাদ পাঠিকা ফাহমিদা খান ঊর্মি। অনুষ্ঠানে প্রায় তিন শতাধিক পরিবেশক ও ব্যবসায়ী অংশগ্রহণ করেন। ভবিষ্যতে অলিলা গ্লাস ইন্ডাস্ট্রিকে কিভাবে ঢেলে সাজানো যায় সে ব্যাপারে ব্যবসায়ী এবং পরিবেশকরা তাদের গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন।

Calendar

June 2021
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

http://jugapath.com