২০১৯ সালের নির্বাচনেও খালেদা পরাজিত হবেন: তোফায়েল

প্রকাশিত: ১:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৬

২০১৯ সালের নির্বাচনেও খালেদা পরাজিত হবেন: তোফায়েল

এসবিএন ডেস্ক: আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, ‘বেগম খালেদা জিয়া বার বার পরাজিত হয়েছেন। ২০১৯ সালের নির্বাচনেও পৌর নির্বাচনের মতো পরাজিত হবেন তিনি।’ ধানমন্ডির রাসেল স্কয়ারে মঙ্গলবার বিকেলে আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষে ঢাকা মহানগর আওয়ামী লীগের সমাবেশ বঙ্গবন্ধু এভিনিউ ও রাসেল স্কয়ারে অনুষ্ঠিত হচ্ছে। ধানমন্ডির রাসেল স্কয়ারের সমাবেশে সভাপতিত্ব করছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। সমাবেশে উপস্থিত ছিলেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম, বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান।

বিকাল ৩টায় বঙ্গবন্ধু এভিনিউয়ের সমাবেশে যোগ দেন জনপ্রশাসনমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম। তার সভাপতিত্বে সমাবেশে এসেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরীসহ মহানগর আওয়ামী লীগের নেতারা।

সমাবেশ দুটির আশপাশের এলাকায় বিপুল সংখ্যাক পুলিশ ও র্যাব সদস্য মোতায়েন রয়েছে। যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সমাবেশের সন্নিকটে প্রস্তুত রাখা হয়েছে জলকামান ও রায়টকার। এ ছাড়া সাদা পোশাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ছাড়াও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরাও দায়িত্ব পালন করছেন। সমাবেশকে কেন্দ্র করে বঙ্গবন্ধু এভিনিউ ও ধানমন্ডির মিরপুর রোডের কলাবাগান থেকে আসাদগেট পর্যন্ত সড়ক বন্ধ রয়েছে।

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com