৩ দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাবের মেলা শুরু

প্রকাশিত: ৭:২৩ অপরাহ্ণ, জানুয়ারি ৭, ২০১৬

৩ দিনব্যাপী স্মার্টফোন ও ট্যাবের মেলা শুরু

এসবিএন ডেস্ক: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে ৩ দিনব্যাপী গ্রামীণফোন স্মার্টফোন ও ট্যাব মেলা। এই মেলার আয়োজন করেছে এক্সপো মেকার।

বৃহস্পতিবার সকাল ১০ টায় মেলা শুরু হয়। হরতাল উপেক্ষা করে প্রযুক্তি প্রেমীরা সকাল থেকেই মেলায় আসতে শুরু করেন।

মেলায় একটি মেগা প্যাভিলিয়ন, ৮টি প্যাভিলিয়ন, ৫ টি মিনি প্যাভিলিয়ন ও ১০ টি স্টল রয়েছে। সাংবাদিকদের জন্য রয়েছে ওয়াই-ফাই সংযোগ সুবিধাসহ মিডিয়া বুথ।

আজ বিকেল ৩টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের কার্নিভাল হলে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন তথ্য ও প্রযুক্তি বিভাগের মাননীয় প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। অনুষ্ঠানে উপস্থিত থাকবেন গ্রামীণফোনের চিফ কর্পোরেট অ্যাফেয়ার্স অফিসার মাহমুদ হোসেনসহ মেলার স্পন্সর, আয়োজক প্রতিষ্ঠানের সদস্যরা।

এক্সপো মেকারের আয়োজনে স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এটা পঞ্চম প্রদর্শনী। মেলার টাইটেল স্পন্সর হিসেবে দেশের শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন এবং কো-স্পন্সর হিসেবে রয়েছে এলিট, হুয়াওয়ে, স্যামসাং ও সিম্ফনি।

মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাচ্ছে। স্যামসাং, সিম্ফনি, হুয়াওয়ে, এলিট, হেলিও, স্টাইলাস, গোল্ডবার্গ, আসুস, লেনোভো, মাইসেল, টুইনমস, প্রেস্টিজিও, শাওমি, গ্যাজেট গ্যাং সেভেনসহ বিভিন্ন ব্র্যান্ড এতে অংশগ্রহণ করেছে।

মেলার সমন্বয়ক নাহিদ হাসনাইন সিদ্দিকী জানান, প্রদর্শনী উপলক্ষে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো বিশেষ ছাড় ও উপহার দিচ্ছে। দর্শকরা প্রযুক্তির আধুনিক সব স্মার্ট ডিভাইস যাচাই বাছাই করে দেখতে ও কিনতে পারছেন। রয়েছে অন্যান্য আয়োজনও।

মেলার টিকিট এর মূল্য ২০ টাকা। টিকিট থেকে পাওয়া সমুদয় অর্থ ব্লাড ক্যান্সারে আক্রান্ত দৈনিক কালের কণ্ঠের সাংবাদিক লতিফুল হকের চিকিৎসা, তথ্যপ্রযুক্তি বিষয়ক সাংবাদিকদের সংগঠন বিআইজেএফের উদ্যোগে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরনসহ জনকল্যাণমূলক কাজে ব্যায় করা হবে। তবে প্রতিবন্ধী এবং পরিচয়পত্র প্রদর্শন করে স্কুল শিক্ষার্থীরা বিনামূল্যে প্রবেশ করতে পারবে।

ছড়িয়ে দিন

Calendar

July 2021
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031