৩ মাস পরেই মা হতে চলেছেন নুসরাত জাহান

প্রকাশিত: ১১:২৬ পূর্বাহ্ণ, জুন ২৮, ২০২১

৩ মাস পরেই মা হতে চলেছেন নুসরাত জাহান

৩ মাস পরেই মা হতে চলেছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহান। মাতৃত্বের ছাপ তাঁর চেহারায় স্পষ্ট। চারপাশে বিতর্ক, কথার জটলা। তবু মা হওয়ার আনন্দ-অনুভূতি লুকাচ্ছেন না এ নায়িকা।

সেই অনুভূতি থেকেই ফের প্রকাশ্যে বেবি বাম্প প্রদর্শন করলেন নুসরাত জাহান। ইনস্টাগ্রামে তিনি শেয়ার করলেন সাম্প্রতিক ছবি। ছবিতে নুসরাতকে কালোর ওপর সাদা মিকি মাউস ছাপের জগার ড্রেসে দেখা যাচ্ছে। ক্যাপশনে লিখলেন, ‘যে পাখি পথ হারিয়ে ফেলেছে, তার এবার ঘরে ফেরার পালা।’

ঘরে ফেরার কথা ঘিরে ফের নেটিজেনদের মনে জন্ম নিয়েছে নানা প্রশ্ন। তবে কি অবশেষে নুসরাত নিজের ঘরের ঠিকানার খোঁজ পেলেন?

বছরের শুরুতে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, স্বামী ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সংসার ভালো যাচ্ছে না নুসরাতের, আর অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে প্রেম করেছেন তিনি। এরপর খবর আসে স্বামীর সঙ্গে নায়িকার বিচ্ছেদের। তবে সম্প্রতি নুসরাত দাবি করেছেন, ‘নিখিলের সঙ্গে আমি একসঙ্গে থেকেছি, বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না।’

নুসরাত জাহান জানিয়েছেন, তুরস্কে বিয়ে হয়েছিল তাঁদের। তুরস্কের বিবাহ আইন অনুসারে ওই অনুষ্ঠান অবৈধ। উপরন্তু, হিন্দু-মুসলিম বিবাহের ক্ষেত্রে বিশেষ বিবাহ আইন অনুসারে বিয়ে করা উচিত, যা এ ক্ষেত্রে মানা হয়নি। তাই, এটা বিয়েই নয়।

নুসরাত জাহান এখন কলকাতার সবচেয়ে বিতর্কিত নাম। বিজেপি হোক বা সাধারণ মানুষ, আপাতত তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে কাঁটাছেঁড়ায় ব্যস্ত সবাই। গত কয়েক দিন ধরে বিবাহিতার বেশে সিঁথিতে সিঁদুর দিয়ে নুসরাত জাহানের সংসদে শপথ নেওয়া ঘিরে প্রতিবাদ জানাচ্ছে ক্ষমতাসীন বিজেপি। সংসদে শপথবাক্য পাঠের সময় নিজের নামের সঙ্গে নুসরাত জুড়ে দিয়েছিলেন স্বামী নিখিলের পদবি। তৃণমূল করা নুসরাতের বিপক্ষ দল বিজেপি এ কথা লুফে নিয়েছে।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

October 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31