৫০ পরিবারকে ৭ দিনের খাদ্য সামগ্রী দিলো বিজেএসসি

প্রকাশিত: ৯:২০ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২০

৫০ পরিবারকে ৭ দিনের খাদ্য সামগ্রী দিলো বিজেএসসি


ঢাবি প্রতিনিধি

করোনা ভাইরাস মোকাবেলায় ৫০টি অসহায় পরিবারকে খাদ্য সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদ।

সংগঠনটির পরিচালনা পর্ষদের পরামর্শ ও কেন্দ্রীয় নির্বাহী সংসদের সার্বিক দিক নির্দেশনায় বিজেএসসি ঢাবি সংসদ শনিবার ঢাকার পার্শ্ববর্তী অঞ্চল সাভার ও ধামরাইয়ের ৫০টি অসহায় পরিবারকে এক সপ্তাহের খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করে।

বিজেএসসি ঢাবি সংসদের সভাপতি সাদ্দাম হোসেন, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বলের উপস্থিতিতে সাভারের ছায়াবিথী, সিআরপি, বিরুলিয়া ও ধামরাইয়ের কুল্লা ইউনিয়নে খাদ্য সহযোগিতা পৌছে দেন।

এসময় সাভার থেকে ১১ জন দিনমজুর , হতদরিদ্র ১০ টি পরিবার, কর্মহীন ৫ জন রিকশাচালক, মধ্যবিত্ত ৭ টি পরিবার ও দুইজন জাতীয় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী এবং ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের নিম্নবিত্ত ৫ জন বিধবা ও হতদরিদ্র ১০ টি পরিবারকে ৭ দিনের খাদ্য দিয়ে সহযোগিতা করা হয়।

সাদ্দাম হোসেন বলেন, করোনাকে প্রতিরোধ করার জন্য আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। প্রয়োজন ছাড়া বাইরে বের হওয়া যাবে না। একই সাথে আমাদের অসহায়, দুঃস্থ ও কর্মহীন দিনমজুরদের কথাও ভাবতে হবে। এক্ষেত্রে সমাজের বিত্তবানদের উচিত হবে অসহায়, দুঃস্থ ও কর্মহীন মানুষদের সহযোগিতা করা। আমরা প্রত্যেকে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে দেশের কেউ অভুক্ত থাকবে না। এছাড়া বিভিন্ন সংগঠনের উচিত হবে সমাজের বিত্তবানদের কাছ থেকে সহযোগিতা নিয়ে তা অসহায়, দুঃস্থ ও কর্মহীনদের মাঝে পৌঁছে দেয়া।

এব্যাপারে বিজেএসসি ঢাবি সংসদের সাধারণ সম্পাদক রুহুল আমিন বলেন, অসহায়, দুঃস্থ, কর্মহীন দিনমজুরদের জন্য বিজেএসসি ঢাবি সংসদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। প্রাথমিক পর্যায়ে সাভার ও ধামরাইয়ে সহযোগিতা কার্যক্রম পরিচালনা করা হলেও তা ধীরে ধীরে সারাদেশে পরিচালনা করা হবে। একই সাথে তিনি সমাজের বিত্তবানদের অসহায়, দুঃস্থ, কর্মহীন দিনমজুরদের সহযোগিতায় এগিয়ে আসতে বলেন।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930