৯৫ ভাগ সফলতাকে আড়াল করা যায়না : তথ্যমন্ত্রী

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, জুন ৬, ২০১৮

৯৫ ভাগ সফলতাকে আড়াল করা যায়না : তথ্যমন্ত্রী

 

তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, ‘জঙ্গিবাদ ও আগুনসন্ত্রাস মোকাবিলা করেও বড় বাজেট দেয়ার সক্ষমতা অর্জন করেছে শেখ হাসিনার সরকার। আর বাজেট বাস্তবায়নে পাঁচ ভাগ অপূর্ণতাকে বড় দেখিয়ে ৯৫ ভাগ সফলতাকে আড়াল করা যায়না।’

মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর যাত্রাবাড়িতে ধলপুর কমিউনিটি সেন্টারে জাসদ ঢাকা-পূর্ব সভাপতি শহীদুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত ইফতারপূর্ব সভায় প্রধান অতিথির বক্তৃতায় আসন্ন বাজেটের বিষয়ে বিএনপি’র আগাম সমালোচনার জবাবে মন্ত্রী একথা বলেন।

‘শেখ হাসিনার নেতৃত্বে দেশের অর্থনীতির পায়ের নিচের মাটি যে মজবুত হয়েছে, প্রবৃদ্ধির হার সাড়ে সাত শতাংশে এবং স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়াসহ সব সূচকেই তার প্রমাণ মেলে’, বলেন জাসদ সভাপতি।

‘মেগাপ্রকল্প নিয়ে ব্যঙ্গ-বিদ্রূপ বন্ধ করুন, কারণ কোনো উন্নয়নই আকাশ থেকে ঝরে পড়েনি, নিজ শক্তিতে, নিজ মাটিতে প্রকল্পের কাজ দৃশ্যমান’ উল্লেখ করে ইনু এসময় সমালোচকদের জবাবে বলেন, ‘শেখ হাসিনার দূরদর্শী উন্নয়নের সুফল যেমন মানুষ এখনই পাচ্ছে, সেইসাথে ভবিষ্যতের ভিত্তিপথও তৈরি হচ্ছে।’

‘বিস্ময়কর উন্নয়নের এই ধারা বজায় রাখতে বিএনপি’র নির্বাচন বানচাল-ভন্ডুলের ষড়যন্ত্র রুখতে হবে, সাংবিধানিক প্রক্রিয়া বজায় রাখতে হবে এবং যথাসময়ে নির্বাচন করতে হবে’, বলেন হাসানুল হক ইনু।

সভায় জাসদ সভাপতি ইনু তার দল থেকে ঢাকা-৫ আসনের প্রার্থী হিসেবে জাসদ ঢাকা-পূর্ব সভাপতি জননেতা শহীদুল ইসলামের নাম ঘোষণা দেন।

জাসদ স্থায়ী কমিটির সদস্য মীর হোসেন আখতার, নূরুল আখতার, শফিউদ্দিন মোল্লা প্রমূখ সভায় বক্তব্য রাখেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031