অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার , মৃত্যুর কারণ জানা যায় নি

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, জুলাই ১৬, ২০২১

অজ্ঞাত যুবকের গলিত লাশ উদ্ধার , মৃত্যুর কারণ জানা যায় নি

 

আব্দুল্লাহ আল মামুন, (মানিকগঞ্জ) প্রতিনিধি:

মানিকগঞ্জের সিংগাইরে অজ্ঞাত এক যুবকের গলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
আজ শুক্রবার (১৬জুলাই) সকাল ১০ টায় উপজেলার চারিগ্রাম ইউনিয়নের দশেরহাটি এলাকার করিমের বাড়ী সংলগ্ন ব্রিজের নীচ থেকে লাশ উদ্ধার করা হয়। স্থানীয়রা জানান, কিছু পথচারী চলাচলের সময় দেখতে পায় ব্রীজের নিচ থেকে দুর্গন্ধ বের হচ্ছে। এ সময় তারা ব্রীজের  নীচে গলিত লাশ দেখতে পায়।পরে স্থানীয়রা থানা পুলিশ কে খবর দেয়।

খবর পেয়ে সিংগাইর থানা পুলিশ এসআই শাহজালাল ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে। এ সময় সিংগাইর সার্কেল এএসপি মোঃ রেজাউল হক, থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা, ইন্সপেক্টর তদন্ত আবুল কালাম পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি শফিকুল ইসলাম মোল্যা বলেন, লাশের পরিচয় এখনও পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রির্পোট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এর আগে মানিকগঞ্জের সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন ওরফে মিরুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সোমবার (১ মার্চ) রাতে তাকে কুপিয়ে আহত করে। মঙ্গলবার (২ মার্চ) দুপুরে ঢাকার জাতীয় অর্থোপেডিকস (পঙ্গু) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31