অবন্তিকার মায়ের সঙ্গে কথা বললো জবির তদন্ত কমিটি

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, মার্চ ২২, ২০২৪

অবন্তিকার মায়ের সঙ্গে কথা বললো জবির তদন্ত কমিটি
সদরুল আইনঃ
জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় তার মায়ের সঙ্গে আড়াই ঘণ্টা বৈঠক করেছে বিশ্ববিদ্যালয়ের তদন্ত কমিটি।
শুক্রবার (২২ মার্চ) বেলা ১১টার দিকে কুমিল্লার বাগিচাগাঁও এলাকার অবন্তিকার বাসভবনে আসেন জবির গঠিত তদন্ত কমিটির ৫ সদস্য। এ সময় তারা প্রায় আড়াই ঘণ্টা ধরে অবস্থান করেন সেখানে।
অবন্তিকার মা তাহমিনা শবনমের কাছ থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করে বেলা দেড়টার দিকে সেখান থেকে বের হয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হন তারা।
বিষয়টি নিশ্চিত করে তদন্ত কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. জাকির হোসেন বলেন, অবন্তিকার আত্মহত্যার ঘটনার তদন্ত করতে আমরা কুমিল্লায় এসেছি। আড়াই ঘণ্টা ধরে তার মায়ের সঙ্গে কথা বলেছি।
 তিনি (অবন্তিকার মা) যা জানেন, সেগুলো আমাদের বলেছেন। তবে তদন্তের স্বার্থে সেগুলো বলা সম্ভব হচ্ছে না। আমরা অভিযুক্ত সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও রায়হান সিদ্দিকী আম্মানকে জিজ্ঞাসাবাদ করিনি। তদন্তের জন্য প্রয়োজন হলে পরবর্তীতে তাদের কথা বলার চেষ্টা করবো।
দেখা করতে আসা তদন্ত কমিটির অন্য সদস্যরা হলেন, সদস্যসচিব জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ডেপুটি রেজিস্ট্রার অ্যাডভোকেট রঞ্জন কুমার দাস, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. মো. আবুল হোসেন, আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এসএম মাসুম বিল্যাহ ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত বিভাগের চেয়ারম্যান ড. ঝুমুর আহমেদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930