ইবির হিসাব বিজ্ঞান বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৩

ইবির হিসাব বিজ্ঞান বিভাগের নবীন বরণ অনুষ্ঠিত

ইবি প্রতিনিধি:

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ব্যবসায় প্রশাসন অনুষদের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের ২০২১-২২ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় বিভাগের উদ্যোগে ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনের হলরুমে এটি অনুষ্ঠিত হয়।

বিভাগীয় সভাপতি অধ্যাপক ড. জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনুষদের ডিন অধ্যাপক সাইফুল ইসলাম। এছাড়াও ছাত্র-উপদেষ্টা অধ্যাপক ড. শেলীনা নাসরীন, অধ্যাপক ড. মিজানূর রহমান, অধ্যাপক ড. আবু সিনা, অধ্যাপক ড. অরবিন্দ সাহা সহ বিভাগের অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে প্রয়াত শিক্ষকদের উদ্দেশ্যে এক মিনিট নিরবতা পালন করা হয়। বিভাগের শিক্ষার্থী  জুবায়ের সালমান ও জান্নাত-এ-নূর মারিয়ার যৌথ সঞ্চালনায় উপস্থিত শিক্ষকবৃন্দ নবীনদের উদ্দেশ্যে প্রাণবন্ত দিক-নির্দেশনা তুলে ধরেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক সাইফুল ইসলাম বলেন, ‘নবীন শিক্ষার্থীদের একাডেমিক পড়াশোনার পাশাপাশি বাইরের জগৎ থেকেও শিক্ষা নিতে হবে। জ্ঞান অর্জন করে নিজের জীবনে ও সর্বোপরি জাতীয় জীবনে অবদান রাখতে হবে।’

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে নতুন শিক্ষার্থীদের বরণ করতে বিকেলে বিভাগের শিক্ষার্থীদের নিজস্ব পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বিভাগের অধ্যয়নরত শিক্ষার্থী ও নবীনরা ছাড়াও বিভাগীয় সভাপতি, শিক্ষক-কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31