ইবি উপাচার্যের ফোনালাপ ফাঁস, স্থগিত ৩ নিয়োগ বোর্ড

প্রকাশিত: ১১:৩৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৯, ২০২৩

ইবি উপাচার্যের ফোনালাপ ফাঁস, স্থগিত ৩ নিয়োগ বোর্ড
সদরুল আইন:
ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কমিউনিকেশন এন্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের শিক্ষক নিয়োগ বোর্ডসহ তিনটি নিয়োগ বোর্ড স্থগিত করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।
 আগামী ২০ ও ২২ ফেব্রুয়ারি এ নিয়োগ বোর্ডগুলো অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ধারণা করা হচ্ছে, সম্প্রতি উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালামের কমিউনিকেশন এন্ড মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগে শিক্ষক নিয়োগ সংক্রান্ত একাধিক ফোনালাপের অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার প্রেক্ষিতে এ সিন্ধান্ত নেওয়া হয়েছে।
রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচএম আলী হাসান নিয়োগ বোর্ড স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, আগামী ২০ ফেব্রুয়ারি মেডিক্যাল অফিসার পদে, ২২ ফেব্রুয়ারি শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের প্রভাষক পদে এবং একইদিনে কমিউনিকেশন ও মাল্টিমিডিয়া জার্নালিজম বিভাগের সহকারী অধ্যাপক পদে নিয়োগ বোর্ড অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।
কিন্তু অনিবার্য কারণে এসব বোর্ড স্থগিত করা হয়েছে। পদগুলোর নিয়োগ বোর্ডের তারিখ ও সময় পরবর্তীতে জানানো হবে।
উপাচার্যের অডিও ভাইরালের কারণে নিয়োগ বোর্ড স্থগিত করা হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি কিছু জানি না। কতৃপক্ষের নির্দেশ সাপেক্ষে নিয়োগ বোর্ড স্থগিতের সিন্ধান্ত নেওয়া হয়েছে।
এ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মাহবুবুর রহমান বলেন, কি কারণে করা হয়েছে সেটি আমার জানা নাই। এটা উপাচার্যের বিষয়। উনি হয়তো ব্যস্ত আছেন। উনিই পুনরায় তারিখ দিবেন।
তাছাড়া নিয়োগ বোর্ডগুলোতে বিশেষজ্ঞ বাধ্যতামূলক। ঐ তারিখে হয়তো বিশেষজ্ঞ আসতে পারছেন না। আমি সঠিক জানি না।
এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালামের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31