কমলগঞ্জের মুন্সিবাজারে হাতেনাতে ধরা পড়লো চোর

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, মে ১৫, ২০২২

কমলগঞ্জের মুন্সিবাজারে হাতেনাতে ধরা পড়লো চোর

কপিল দেব জেলা প্রতিনিধি।

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজারস্থ মজনু মিয়ার দোকানে হাতে নাতে চোরকে আটক করা হয়।

ঘটনাটি ঘটে ১৪ মে ভোর ৫টার দিকে। মুন্সিবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুর রহমান হরিশ্বরন রোডের মজনু মিয়ার মুদি দোকান ক্রস করে যাওয়ার সময় দোকানের শাটার একটু খোলা দেখে সন্দেহ হলে ভিতরে প্রবেশ করেন।
ভিতরে গিয়ে দেখেন পতনঊষার ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের মৃত কবির মিয়ার পুত্র ও মুন্সিবাজার উত্তর বাজার সিএনজি স্ট্যান্ড এর সাবেক সভাপতি শেখ ফারুক দোকানের মুল্যবান মালামাল ব্যাগের মধ্যে ঢুকাচ্ছে।

এমতাবস্থায় বাজার সেক্রেটারীর সাথে চোরে দীর্ঘক্ষণ ধস্তাধস্তির একপর্যায়ে ছুটে পালিয়ে যায়। তার গায়ের জামা রয়ে যায় সেক্রেটারী শফিকুর রহমান এর হাতে। পরবর্তীতে বাজার ব্যবসায়ী সমিতি ও এলাকাবাসীর সহযোগিতায় চোরকে আটক করে মুন্সিবাজার ব্যবসায়ী সমিতির কার্যালয়ে নিয়ে আসা হয়। ওদিন সকাল অনুমান ১১টার সময় ব্যবসায়ী সমিতির কার্যালয়ে এনিয়ে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত ছিলেন মুন্সিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুনেল আহমেদ তরফদার, সহ সভাপতি মাওলানা মাশহুদ আহমেদ, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, ইউপি সদস্য শফিকুর রহমান শফিক, ইউপি সদস্য আলাল মিয়াসহ ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। বৈঠকে সিদ্বান্ত মোতাবেক চুরি হওয়া নগদ ১৩ হাজার ২শত টাকা দেওয়ার আশ্বাস ও মুসলেখা দিয়ে চোর শেখ ফারুককে নিয়ে যান পতনঊষার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আলাল মিয়া।

এ বিষয় নিয়ে বাজার ব্যবসায়ীদের অনেকেই অসন্তোষ প্রকাশ করে বলেন, বিগত দিন মুন্সিবাজারে অনেক দোকানঘর চুরি হলেও কাউকে শনাক্ত করা সম্ভব হয়নি, ক্ষতিগ্রস্ত হয়েছেন ব্যবসায়ীরা। হাতে নাতে চোর ধরে মুসলেখা নিয়ে ছেড়ে না দিয়ে পুলিশ প্রশাসনের হাতে সোপর্দ করা প্রয়োজন ছিল।এবিষয়ে ব্যবসায়ীরা আরও জানান, আমরা ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে সব সময় ভয়ের মধ্যে থাকি কোন সময় কি হয়।

ঘটনার সত্যতা স্বীকার করেন বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শফিকুর রহমান তিনি বলেন, চোরের সাথে অনেক্ষণ ধস্তাধস্তি করায় অসুস্থ হয়ে পরেছি। ব্যবসায়ীদের স্বার্থ রক্ষায় সভাপতি ও অন্যন্য সদস্যদের নিয়ে আমরা শক্ত অবস্থানে রয়েছি।

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31