কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সেক্রেটারীর ওপর হামলার প্রতিবাদে মিছিল সমাবেশ

প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

কুষ্টিয়া জেলা ছাত্রলীগ সেক্রেটারীর ওপর হামলার প্রতিবাদে মিছিল সমাবেশ

শরিফুল হক পপি:

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জের ওপর হামলার প্রতিবাদে দৌলতপুরে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৩ নভেম্বর) বিকালে দৌলতপুর উপজেলার থানা বাজার এলাকায় এ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

সমাবেশে বক্তব্য রাখেন জেলা ও উপজেলা ছাত্রলীগের নেতৃস্থানীয় পর্যায়ের সাবেক বর্তমান ছাত্রলীগ নেতারা। এসময় বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপির দৃষ্টি আকর্ষণ করেন ছাত্রলীগ নেতা কর্মীরা। সমাবেশ থেকে সড়ক অবরুদ্ধ করেন বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতা-কর্মীরা।

 

গত ২২ নভেম্বর কুষ্টিয়া শহরের পিটিআই রোডের একটি বাড়িতে তাঁর ওপর হামলা চালায় প্রতিপক্ষরা। পরে আহতাবস্থায় চ্যালেঞ্জকে উদ্ধার করে পুলিশ।

 

জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিমেল মন্ডল বলেন, জেলার রাজনীতিকে কলুষিত করা এবং জেলা ছাত্রলীগের মধ্যে বিভ্রান্তি তৈরি করার জন্য আমাদের নেতা শেখ হাফিজ চ্যালেঞ্জের ওপর পরিকল্পিত ভাবে জামায়াত-বিএনপির অনুচর নামধারী ছাত্রলীগ কর্মীরা হামলা চালিয়েছে। আমরা এর দৃষ্টান্তমূলক বিচার দাবি জানাচ্ছি।

 

জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সোহানুর রহমান বলেন, সাধারণ সম্পাদক চ্যালেঞ্জের জনপ্রিয়তা ও সুশোভিত রাজনীতিতে হিংসায় পড়ে পরিকল্পিত ভাবে ঘটনাটি ঘটানো হয়েছে, আমরা সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের শাস্তি চাই।

 

দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, সুষ্ঠু তদন্ত ও বিচার না হলে আমরা উপজেলা ছাত্রলীগ অনশন-ধর্মঘটের মতো কঠোর কর্মসূচিতে যাবো।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31