কেন্দ্রদখল করে জালভোট দেয়ার সময় যুবক আটক -নৌকা ৫ বিদ্রোহী ৩

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০২১

কেন্দ্রদখল করে জালভোট দেয়ার সময় যুবক আটক -নৌকা ৫ বিদ্রোহী ৩

 

রহমতউল্লাহ ,নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ জেলার বদলগাছী উপজেলার মিঠাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট কেন্দ্রের বুথ দখল করে জাল ভোট দেওয়ার সময় এক যুবককে হাতেনাতে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
আটককৃত যুবকের নাম শামীম হোসেন (২৮)। তিনি বদলগাছী উপজেলার মিঠাপুর গ্রামের বাচ্চু মন্ডলের ছেলে।
এ বিষয়ে উক্ত ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোঃ মোশারফ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আজ সকাল থেকে শান্তিপূর্ণ ভোট গ্রহন চলছিল। দুপুরের পর পরই হটাৎ কয়েকজন যুবক একটি মহিলা বুথে ঢুকে জোরপূর্বক নৌকার পক্ষে জাল ভোট দিচ্ছিলো। এসময় তাকে আটক করা হয়।পরে তাকে বদলগাছী থানায় নেওয়া হয়। ঘটনার পর কিছুক্ষণ ভোট গ্রহণ বন্ধ ছিলো।
এদিকে, ওই ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে কারচুপি ও জাল ভোট দেয়ার অভিযোগ করেছেন কয়েকজন চেয়ারম্যান ও মেম্বার প্রার্থীরা।
উল্লেখ্য যে বদলগাছী উপজেলার ৮টি ইউপির মাঝে বদলগাছী ইউপি ও ঐতিহাসিক পাহাড়পুর ইউপিতে ইভিএমে ভোট গ্রহণ সম্পন্ন হয়।বাঁকিগুলোতে ব্যালট পেপারের মাধ্যমে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে।আট ইউপির তিনটিতে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছে।বাঁকিগুলোতে নৌকার প্রার্থীরা জয়ী হয়েছেন।
বদলগাছী ইউপিতে (নৌকা মার্কা প্রার্থী) আনোয়ার হোসেন। কোলা ইউপিতে (নৌকা মার্কা প্রার্থী স্বপন)পাহাড়পুর ইউপিতে (নৌকা মার্কা প্রার্থী) মোঃমিজানুর রহমান (কিশোর)মিঠাপুর ইউপিতে (নৌকা মার্কা প্রার্থী) ফিরোজ হোসেনমথুরাপুর ইউপিতে (নৌকা মার্কা প্রার্থী) মোঃ মাসুদ রানাবালুভরা ইউপিতে (ঘোড়া মার্কার প্রার্থী) এমরান মাহমুদ আধাইপুর ইউপিতে (আনারস মার্কার প্রার্থী) পল্টন।এবং বিলাশবাড়ি ইউপিতে( ঘোড়া মার্কার প্রার্থী) কেটু নির্বাচিত হন।

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31