জেলা পর্যায়ে সমাবেশ করবে বিএনপি

প্রকাশিত: ৬:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২১

জেলা পর্যায়ে সমাবেশ করবে বিএনপি

 

 

রেড টাইমস ডেস্কঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে উন্নত চিকিৎসাকেন্দ্রে পাঠানোর দাবিতে আগামী ২০ ডিসেম্বর থেকে জেলা পর্যায়ে সমাবেশ করবে বিএনপি। এসব সমাবেশে কেন্দ্রীয় শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন।

 

 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে দলের স্থায়ী কমিটির এ সিদ্ধান্তের কথা জানান।

 

 

মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, গত ৬ ডিসেম্বর (সোমবার) রাত ৮টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জাতীয় স্থায়ী কমিটির ভার্চ্যুয়াল সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সভায় উপস্থিত ছিলেন জাতীয় স্থায়ী কমিটির সদস্যরা।

 

 

তিনি বলেন, দলের স্থায়ী কমিটির সভায় দেশনেত্রী খালেদা জিয়ার সর্বশেষ শারীরিক অবস্থার বিষয়ে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে মহাসচিব অবহিত করেন। এছাড়া সভায় খালেদা জিয়ার আশু রোগ মুক্তির জন্য দোয়া করা হয়। সভায় আগামী ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালনের জন্য স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনে গঠিত মানবাধিকার বিষয়ক কমিটিকে দায়িত্ব দেওয়া হয়।

 

 

এছাড়া সভায় তথ্য প্রতিমন্ত্রী (পদত্যাগী) ডা. মুরাদ হাসান দেশনেত্রী খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং জিয়া পরিবারের সদস্য বিশেষ করে নারী সদস্যদের নিয়ে অশালীন, অরুচিকর সব রাজনৈতিক ও সামাজিক শিষ্ঠাচার বিবর্জিত সম্মানহানিকর কুৎসিত বক্তব্যের তীব্র সমালোচনা, নিন্দা ও প্রতিবাদ করা হয়।

 

 

রাষ্ট্রীয় দায়িত্বশীল পদে থেকে এ ধরনের নারী বিদ্বেষী, বর্ণবাদী, সমাজবিরোধী বক্তব্য ও সংবিধানবিরোধী এ বক্তব্যের মাধ্যমে সমগ্র নারী সমাজ এবং মানবতাকে হেয় করা হয়েছে। সভায় ২৪ ঘণ্টার মধ্যে ডা. মুরাদকে জাতীয় সংসদ ও মন্ত্রিসভা থেকে অপসারণ ও প্রকাশ্যে জনগণের কাছে ক্ষমা চায়তে বলা হয়। সভায় তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত গৃহীত হয় বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31