টিকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে আগুনে পুড়িয়ে হত্যা

প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০২১

টিকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে আগুনে পুড়িয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকা ▏


 

নরসিংদীর রায়পুরায় টিকা দেয়ার কথা বলে ডেকে নিয়ে সাবেক শ্বশুরবাড়ির লোকজন পারভীন আক্তার (৩০) নামে এক গৃহবধূকে গায়ে আগুন দিয়েছেন। এ ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

 

সোমবার (০৯ আগস্ট) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই আকরাম হোসেন।

 

এর আগে শনিবার (০৭ আগস্ট) টিকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে শরীরে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ উঠে সাবেক শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে।

 

পারভীন আক্তার (৩০) রায়পুরা উপজেলার বাঁশগাড়ি ইউনিয়নের সোবহানপুর গ্রামের দানা মিয়ার মেয়ে।

 

পরিবার সূত্রে জানা যায়, পারভীন আক্তার (৩০) রায়পুরার মরজাল বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকার প্রবাসী জাকির হোসেনের সাবেক স্ত্রী। আট মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। জাকির হোসেন ও পারভীন আক্তার দম্পতির ১০ বছর এক কন্যা সন্তান রয়েছে। মেয়েকে নিয়ে পারভীন তার বাবার বাড়িতে থাকতেন। শনিবার দুপুরে টিকা দেওয়ার কথা বলে তাকে বাড়ি থেকে ডেকে নেন সাবেক শ্বশুরবাড়ির লোকজন।

 

সন্ধ্যার পর দেবরসহ চারজন তার মুখ বেঁধে লোচনপুর এলাকার একটি নির্জন বাঁশঝাড়ের নিচে শরীরে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। স্থানীয় লোকজন চিৎকার শুনে আগুন নেভানোর পর তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

 

নিহতের ভাই আকরাম হোসেন বলেন, শনিবার টিকা দেওয়ার কথা বলে আগুন লাগিয়ে দেয়। রোববার দুপুরে দেবরসহ চারজনকে আসামি করে মামলা করেছি। আজ সকালে মারা গেছে আমার বোন। শরীরের প্রায় ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল।

 

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) দেব দুলাল দে বলেন, আগুনে দগ্ধ পারভীন মারা গেছেন। এ ঘটনায় মামলা হয়েছে। আলী হোসেন ও শাহরিয়ার নামে দুজনকে আটক আছে।

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31