দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ৩

প্রকাশিত: ১১:৫৫ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২১

দাঁড়িয়ে থাকা ট্রাকে পিকআপের ধাক্কা, নিহত ৩

নেত্রকোণার চল্লিশায় দাঁড়িয়ে থাকা নষ্ট পিকআপ ভ্যানে ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত আরেকজনের অবস্থা গুরুতর।

 

শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে চল্লিশা ইউনিয়নে বাগড়াবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পাশ্ববর্তী সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার জিংলিগড়া গ্রামের সবুজ মিয়ার ছেলে রনি মিয়া(১৮), তার চাচাত ভাই একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে তোফাজ্জল মিয়া(১৪) এবং নেত্রকোনার বারহাট্টা উপজেলার চন্দ্রপুর গ্রামের পিকআপ চালক আবু চান মিয়া(২৮)। পিকআপ চালক আবুচান ছাড়া বাকি প্রত্যেকে মাছ ব্যবসায় জড়িত।

 

আহতরা হলেন- সবুজ মিয়ার ছেলে জনি মিয়া(১৪) ও একই গ্রামের আনোয়ার হোসেন(১৭)। জনির অবস্থা আশঙ্কাজনক।

 

নেত্রকোনা মডেল থানার উপ-পরিদর্শক নাজমুল হুদা জানান, সদর উপজেলার বাঘড়া বাজারের ১শ ৫০ গজ পূর্বদিকের রাস্তায় একটি ড্রাম ট্রাক নষ্ট হয়ে দাঁড়িয়ে ছিল। সুনামগঞ্জের মধ্যনগর এলাকা থেকে গাজীপুরের কোনাবাড়ির উদ্দেশে ছেড়ে আসা একটি মাছবাহী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ওই ড্রাম ট্রাকটির পিছনে ধাক্কা দেয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়েমুচরে যায়।

 

‘শব্দ পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে হতাহতদের উদ্ধার করেন। দুর্ঘটনায় রনি মিয়া ও তোফাজ্জল মিয়া ঘটনাস্থলেই এবং আবুচান মিয়া ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান। এছাড়া জনি ও আনোয়ার গুরুতর আহত হন।’

 

তিনি আরও জানান, শ্যামগঞ্জ হাইওয়ে ফাঁড়ির পুলিশ মরদেহগুলো ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31