ধুনটে ৪ হাজার ৬১০জন কৃষক পেলেন বীজ-সার

প্রকাশিত: ৮:২৩ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২১

ধুনটে ৪ হাজার ৬১০জন কৃষক পেলেন বীজ-সার

 

বগুড়ার ধুনট উপজেলায় ২০২১-২২ রবি মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচির আওতায় ৪ হাজার ৬১০জন কৃষক বিনামূল্যে বীজ ও সার পেয়েছেন।

 

এরমধ্যে গম চাষের জন্য ১হাজার ৮০০জন কৃষক, ভুট্টা চাষের জন্য ১হাজার ৫০০জন কৃষক, সরিষা চাষের জন্য ৯৮০জন কৃষক, সূর্যমূখী চাষের জন্য ১৬০জন কৃষক, শীতকালীন পেঁয়াজ চাষের জন্য ৭০জন কৃষক, মুগ ডাল চাষের জন্য ৫০জন ও মুসুর ডাল চাষের জন্য ৫০জন কৃষক এই প্রনোদনা পেয়েছেন।

 

বুধবার দুপুর ১২টায় উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয় চত্বরে আনুষ্ঠানিক ভাবে বীজ সার বিতরণের উদ্বোধন করেন সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। এরআগে বীজ-সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি।

 

ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ্, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, উপজেলা কৃষি কর্মকর্তা আসাদুজ্জামান, ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি গোলাম সোবহান, সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম খাঁন, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা নূর নাহার নুপুর ও উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আরিফুর রহমান।