নাগরপুরে আর্দশ সমাজ কল্যান পরিষদের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ-

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২২

নাগরপুরে আর্দশ সমাজ কল্যান পরিষদের উদ্যোগে শীত বস্ত্র বিতরণ-

 

 

ডা.এম.এ.মান্নান, নাগরপুর(টাংগাইল)প্রতিনিধিঃ নাগরপুরে আর্দশ সমাজ কল্যান পরিষদের উদ্যোগে গরিব, অসহায় ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা করেছে। শুক্রবার (১৪ জানুয়ার ২০২২ খ্রি.) সকালে স্থানীয় এক মিলনায়তনে উপজেলা শাখা সভাপতি আলহাজ্ব হযরত মাওলানা মো.রফিকুল ইসলামের সভাপতিত্বে শীত বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

 

 

শীত বস্ত্র বিতরণের সময় উপজেলা সভাপতি মাওলানা রফিকুল ইসলাম বলেন- আর্দশ সমাজ কল্যান পরিষদ একটি গণমুখী ও দায়িত্বশীল সমাজসেবক সংগঠন। এই সংগঠন মানুষের পাশে দাড়িয়ে বিভিন্ন ধরনের সেবা দিয়ে যাচ্ছে।তিনি বিত্তবানদের এই প্রবল শীতে অসহায় মানুষের পাশে থেকে সব ধরনের সহযোগিতা করার আহবান জানান।

 

 

তিনি আরও বলেন, নানা দুর্যোগ, প্রতিকূলতা, প্রতিবন্ধকতার মাঝেও মানবতার কল্যাণে কাজ সহ প্রতি বছরই বন্যা, নদী ভাঙ্গন, শীতার্ত ও করোনা কালে সামর্থ অনুযায়ী অসহায় মানুষদের পাশে দাড়ানো ও দেশপ্রেম, মানবতা ও সততা নিয়ে দেশের কল্যাণে কাজ করে যাচ্ছে আর্দশ সমাজ কল্যান পরিষদ।

 

 

 

নাগরপুর আর্দশ সমাজ কল্যান পরিষদের সেক্রেটারি অধ্যাপক এম.এ.সালামের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন নাগরপুর আর্দশ সমাজ কল্যান পরিষদের কার্যকরী সদস্য প্রভাষক ডা.আজিজুর রহমান,মো.রফিকুল ইসলাম,মুফতি রফিকুল ইসলাম,মো.হাবিবুর রহমান, মো.দেলোয়ার হোসেন,মাওলানা আব্দুল কাদের,হাফেজ আজিম,হাফেজ লুৎফর প্রমুখ।

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31